ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সৌরভই ভারতের ইমরান খান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৯, ১৮ অক্টোবর ২০১৯

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিকে নিজের ইউটিউব চ্যানেলে শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার। সৌরভের ভূয়সী প্রশংসা করে 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' খ্যাত এ গতি দানব বলেন, ক্রিকেটের লড়াইয়ে ভারত যে পাকিস্তানকে হারাতে পারে, তা সৌরভ ক্যাপ্টেন হওয়ার আগে কখনও ভাবেননি।
 
ফলে, সৌরভকে নিয়ে শোয়েবের কৌতুহল একটু বেশিই। আর থাকবেই না কেন। দু’জনই যে দুই দেশের জন্য সোনালী দিনগুলোতে অসাধারণ সব জয় এনে দিয়েছেন।
 
এবার সদ্য নির্বাচিত ভারতের ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলিকে পাকিস্তানের বিশ্বকাপজয়ী পাক অধিনায়ক তথা দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের মাঝে খুঁজে পেয়েছেন বলে মন্তব্য করেছেন শোয়েব। 

শোয়েব আখতার বলেন, “ইমরান খানের সঙ্গে গাঙ্গুলির অনেক মিল রয়েছে। সৌরভ তরুণ প্রতিভায় বিশ্বাসী। দ্বিতীয়ত প্রতিভাবানদের দিকে বেশি নজর দেন সৌরভ। ইমরান খানও প্রতিভাবানদের তুলে এনে পাকিস্তানকে জেতাতে সাহায্য করেছেন।”
 
এদিকে কলকাতার মহারাজের হাত ধরেই নতুন করে পথ চলা শুরু হতে চলেছে কোহলিদের। সুপ্রিমকোর্ট নিযুক্ত প্রশাসকদের হাতে থাকা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি হয়েছেন সৌরভ। আগামী ২৩ অক্টোবর থেকে আনুষ্ঠানিক ভাবে বিসিসিআই সভাপতির দায়িত্ব নেবেন তিনি। 

বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ায় আইসিসিতেও সৌরভের গুরুত্ব বাড়বে বলেই ধারণা শোয়েবের। 

আই/এনএস


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি