ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

স্ত্রীকে ঝুলিয়ে রেখে পালিয়ে গেল স্বামী

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১২, ১৯ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৯:১৬, ১৯ ডিসেম্বর ২০২১

পারিবারিক বিরোধের জেরে সিরাজগঞ্জের বেলকুচিতে সাফিয়া খাতুন (৩২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। রোববার বেলা ১২টার দিকে উপজেলার রাজাপুর ইউনিয়নের মাইঝাইল গ্রাম থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেই জানায় পুলিশ।

নিহত গৃহবধূ সাফিয়া খাতুন বেলকুচি উপজেলার মাইঝাইল গ্রামের শামীম তালুকদারের স্ত্রী ও রায়গঞ্জ উপজেলার বৈকুণ্ঠপুর গ্রামের শফিউল বারীর মেয়ে।

নিহত গৃহবধূর চাচা রফিকুল ইসলাম বলেন, ১৪ বছর আগে সাফিয়ার সাথে বিয়ে হয় শামীম তালুকদারের। বিয়ের পর থেকে টাকার জন্য সাফিয়াকে প্রায় সময়ই মারপিট করতেন তার স্বামী। এরই জেরে গত শনিবার রাতে উভয়ের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে সাফিয়াকে হত্যা করে লাশ ঘরের মধ্যে ঝুলিয়ে রেখে পালিয়ে যান তার স্বামী। খবর পেয়ে পুলিশ রোববার সকালে নিহতের লাশ উদ্ধার করে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি