ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

হাথুরুসহ কোচিং প্যানেলকে বরখাস্তের নির্দেশ লঙ্কান মন্ত্রীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১, ২৪ জুলাই ২০১৯

বিশ্বকাপে বাজে পারফরম্যান্স করার জন্য কোচ চন্ডিকা হাথুরুসিংহের নেতৃত্বাধীন পুরো কোচিং প্যানেলকে বরখাস্ত করার জন্য শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডকে নির্দেশ দিয়েছেন ক্রীড়ামন্ত্রী হারিন ফার্নান্দো।

বাংলাদেশ দলের দায়িত্ব ছেড়ে নিজ দেশ শ্রীলঙ্কার দায়িত্ব নিয়ে চন্ডিকা হাথুরুসিংহে চেয়েছিলেন ভালো কিছু উপহার দিতে। কিন্তু তার সেই আশার গুড়ে বালি। তিনি ব্যর্থ হয়েছেন। শ্রীলঙ্কা দলকে মোটে সঠিক পথে নিয়ে আসতে পারেননি হাতুরু। যার কারণে এই চরম বার্তাটিও পেয়ে গেছেন তিনি ইতোমধ্যে।

তবে ক্রীড়ামন্ত্রীর নির্দেশ সত্ত্বেও লঙ্কান ক্রিকেট বোর্ডের সেক্রেটারি মোহন ডি সিলভা জানিয়ে দিয়েছেন, কোচ নিয়ে হুট-হাট কোনো সিদ্ধান্ত নেয়া যাবে না। কারণ, এর সঙ্গে শ্রীলঙ্কান ক্রিকেটের সুনাম এবং সম্মান জড়িত। একই সঙ্গে ভবিষ্যতে ভালো কোচ পাওয়া না পাওয়ার বিষয়েও বিষয়টা প্রভাব ফেলতে পারে।

ডি সিলভা জানিয়েছেন, ক্রীড়ামন্ত্রী হারিন ফার্নান্দো লিখিতভাবে তাদেরকে অনুরোধ জানিয়েছেন চন্ডিকা হাথুরুসিংহের ব্যপারে কঠোর সিদ্ধান্ত নেয়ার জন্য। তবে আইনগতভাবেই বিষয়টা সামলানোর জন্য তিনি একই সঙ্গে জানিয়েও দিয়েছেন। 

লঙ্কান বোর্ডের সেক্রেটারি বলেন, ‘কিন্তু আমরা জানি, এটা হচ্ছে একটা জটিল সমস্যা। কারণ আমরা পেশাদারিত্বের সঙ্গেই সব কিছু সামলে নিচ্ছি। আমরা জানি, শ্রীলঙ্কার একটা দুর্নাম রয়েছে যে, গত কয়েক বছরে আমরা কোচ ডেকে এনে আবার অসম্মানের সঙ্গে বিদায় করি। আমরা আমাদের দায়িত্ব সম্পর্কে জানি এবং আমরা অবশ্যই মন্ত্রীর অনুরোধ কিংবা পরামর্শেরও বাইরে যাবো না।’

এনএম
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি