ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

হাফিজের শতকে টেস্টের প্রথম দিন পাকিস্তানের

প্রকাশিত : ২০:৩২, ৭ অক্টোবর ২০১৮ | আপডেট: ০৯:৫৬, ৮ অক্টোবর ২০১৮

মোহাম্মদ হাফিজের শতকে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুবাই টেস্টের প্রথম দিন নিজের করে নিলো পাকিস্তান। দিন শেষে ক্যাঙ্গারুদের বিপক্ষে তাদের সংগ্রহ ৩ উইকেটে ২৫৫।

টসে জিতে প্রধমে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাকিস্তানী অধিনায়ক সরফরাজ আহমেদ। উদ্বোধনী জুটিতে রেকর্ড রান সংগ্রহ করেন ইমাম-উল হক ও হাফিজ। দুই ব্যাটসম্যান ২০৫ রান সংগ্রহ করেন, যা অস্ট্রেলিয়ার বিপক্ষে উদ্বোধনী জুটিতে দ্বিতীয় সর্বোচ্চ।
প্রথম দুই সেসন অজি বোলারদের কোনো পাত্তাই দেননি দুই পাক ওপেনার। কিন্তু তৃতীয় সেসনে চমৎকারভাবে খেলায় ফিরে আসে সফরকারীরা।
দুই অপেনারকে প্যাভিলিয়নে ফেরানোর পাশাপাশি ফেরান ওয়ান ডাউনে নামা আজহার আলীকেও। দিনশেষে পাকিস্তানের সংগ্রহ ৩ উইকেটে ২৫৫। ইমাম উল হক ৭৬ রানে আউট হলেও দীর্ঘদিন পরে স্কোয়াডে ফিরে নিজেকে প্রমাণ করেন হাফিজ। তিনি ১২৬ রানে পিটার সিডেল এর বলে এলবিডব্লিউ এর শিকার হন। হারিস সোহাইল ১৫ ও মোহাম্মদ আব্বাস ১ রানে ক্রিজে রয়েছেন। পিটার সিডল, ন্যাতাল লিয়ন ও জন হল্যান্ড একটি করে উইকেট লাভ করেন।

এর আগে ২০১৪ সালে সংযুক্ত আরব আমিরাতেই অস্ট্রেলিয়াকে দুই ম্যাচ সিরিজে হারিয়েছিল পাকিস্তান। এবারও পুনর্গঠিত অস্ট্রেলিয়া দলটির বিপক্ষে সাফল্যের ছন্দ ধরে রাখতে চাইছে সরফরাজরা।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি