ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

১২ বছর পর বড় পর্দায় ফিরছেন শর্মিলা ঠাকুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২০, ১২ মে ২০২২

আটের দশকে বলিউডের পর্দা কাপানো অভিনেত্রী ছিলেন শর্মিলা ঠাকুর। ২০১০ সালে ‘ব্রেক কি বাদ’ সিনেমায় শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। দীর্ঘ ১২ বছর পর আবারও অভিনয়ে ফিরছেন পরিচালক রাহুল চিট্টেলার সিনেমা দিয়ে। 

সিনেমার নাম ‘গুলমোহর’। সিনেমাতে অমল পালেকর, মনোজ বাজপেয়ীদের সঙ্গে পর্দায় অভিনয় করতে দেখা যাবে শর্মিলাকে। লম্বা বিরতির পর এই ধরনের পারিবারিক সিনেমাতে কাজ করতে পেরে খুশি শর্মিলা ঠাকুর।

রূপালি পর্দায় ফেরা নিয়ে অভিনেত্রী বলেন, ‘‘অনেক দিন পর অভিনয়ে ফিরলাম। সিনেমাটির চিত্রনাট্য শুনেই অভিনয় করতে রাজি হয়ে গিয়েছিলাম। একটি পরিবারের গল্প। এত সুন্দর করে গল্প বলা হয়েছে যে আমি আর দ্বিতীয়বার ভাবিনি। একসঙ্গে বসে এ সিনেমা দেখতে খুবই ভালো লাগবে দর্শকের।’’

একটি পারিবারিক সিনেমা ‘গুলমোহর’। একটি পরিবারের গল্প উঠে আসবে সিনেমাটিতে। ৩৪ বছরের পুরোনো বাড়ি ছেড়ে বেরিয়ে যাবে পুরো পরিবার। এরপরই একান্নবর্তী পরিবারের পুরনো সেই কথা নিজের ভাবনা দিয়ে পর্দায় ফুটিয়ে তুলবেন পরিচালক রাহুল চিট্টেলা। পরে দখা যাবে পরিবারের সদস্যরা পরস্পরের সঙ্গে নতুন ভাবে সংযোগ স্থাপন করছেন। তার মধ্যেই ফাঁস হবে কিছু গোপন তথ্য।

সিনেমাটির যৌথ প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিওজ এবং চকবোর্ড এন্টারটেনমেন্ট অ্যান্ড অটোনমাস ওয়ার্কস। শর্মিলা ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন ‘লাইফ অফ পাই’ খ্যাত সূরজ শর্মা ও সিমরন ঋষি বাগ্গা। ইতোমধ্যে শেষ হয়েছে সিনেমাটির শুটিং। সব ঠিক থাকলে চলতি বছরের আগস্টেই মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র: হিন্দুস্তান টাইমস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি