ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

১৫ বস্তা চালসহ ইউপি সদস্য গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪১, ১৬ এপ্রিল ২০২০

ইউপি সদস্য আল-আমিন

ইউপি সদস্য আল-আমিন

সিরাজগঞ্জ সদর উপজেলায় বাগবাটি ইউনিয়নে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ১০ টাকা কেজি দরের ১৫ বস্তা চালসহ আল-আমিন চৌধুরী (পলাশ) (৪৮) নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে বাগবাটি ইউনিয়নের গাড়াদহ গ্রাম থেকে তাকে ওই চালসহ আটক করা হয়। আটক আল-আমিন সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য ও পূর্বগাড়াদহ গ্রামের মৃত আব্দুল খালেক চৌধুরীর ছেলে।

প্রত্যক্ষদশী ও স্থানীয়রা জানান, বাগবাটি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম ও ইউপি সদস্য আল-আমিন মিলে সকালে কালোবাজারে বিক্রি করার জন্য নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী আটক করে পুলিশে খরব দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ওই চালসহ ইউপি সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ২নং বাগবাটি ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম সকল অভিযোগ অস্বীকার করে বলেন, এই চাল ইউনিয়ন পরিষদ থেকে নেয়া হয়েছে। তবে চাল চুরির ঘটনার সাথে আমি জড়িত নই।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, সরকারি ১০ টাকা কেজি দরের চাউল বিক্রি করছে মর্মে এলাকাবাসী অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই চালসহ বাগবাটি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আল-আমিনকে আটক করে থানায় নিয়ে আসে। মামলা দায়েরের পরে তাকে কোর্টে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার সরকার জানান, হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত চালসহ ইউপি সদস্য আল-আমিনকে আটক করে পুলিশ। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ২৪ ঘন্টার মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি