ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯, || কার্তিক ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

অবশেষে নেইমার নাটকের অবসান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১২ ১ সেপ্টেম্বর ২০১৯

পিএসজি ছাড়ার কথা শোনার পর থেকেই নেইমারের জন্য উঠে পড়ে লেগেছিল স্পেনের দুই চির প্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। দুই মৌসুম আগে মেসিদের সঙ্গী থাকায় বার্সাতেই ফেরার সম্ভাবনা তৈরী হয়েছিল জোরালো। তবে কম যায়নি রিয়ালও। বড় অঙ্ক খরচ করতে রাজি ছিলো তারাও।

তবে সর্বশেষ খবর হলো- স্পেনে ফেরার স্বপ্নটা অন্তত এ মৌসুমে পূরণ হচ্ছে না ব্রাজিল সুপার স্টার নেইমারের। 

কারণ বার্সেলোনার সঙ্গে পিএসজির সবশেষ বৈঠকে পাওয়া যায়নি ইতিবাচক কোনও ফল। আর আগেই হাত গুটিয়ে নিয়েছে রিয়াল মাদ্রিদ। যে কারণে চলতি মৌসুমেও ফ্রান্সে থাকছেন নেইমার- এমনটাই জানাচ্ছে স্কাই স্পোর্টস।

পিএসজির বরাত দিয়ে সাংবাদিক ব্রায়ান সোয়ানসন টুইটারে লিখেছেন, ‘আমাদের বলা হয়েছে যে, নেইমার পিএসজিতে থাকতে সম্মতি দিয়েছেন। কারণ পিএসজি ও বার্সেলোনার মধ্যে কোনও সমঝোতামূলক সিদ্ধান্ত আসেনি। এ কারণেই চলতি মৌসুমে পিএসজির সঙ্গে সকল কমিটমেন্ট পূরণ করেই থাকছেন নেইমার। তবে আপাতত ব্রাজিল দলের সঙ্গে যোগ দিতে মায়ামির উদ্দেশে উড়াল দেবেন এই তারকা।’

এদিকে, নেইমারকে দলে পেতে কম চেষ্টা করেনি বার্সেলোনা। নেইমারের জন্য শেষ চেষ্টা হিসেবে বেশ বড়সড় প্রস্তাবই দিয়েছিল বার্সা। ১১৮ মিলিয়ন ইউরোর সঙ্গে তিন তিনজন খেলোয়াড় দিতে চেয়েছিল তারা। কিন্তু তাতেও মন গলানো যায়নি পিএসজির।

ওই পরিমাণ নগদ অর্থের সঙ্গে ইভান র‍্যাকিটিচ ও জন-ক্লেয়ার তবিদোকে পুরোপুরি দেয়ার প্রস্তাব করেছিল বার্সা। আর উসমান ডেম্বেলেকে দিতে চেয়েছিল এক বছরের জন্য ধারে। কিন্তু পিএসজি নাছোড়বান্দা। তারা চেয়েছিল ডিফেন্সিভ তারকা নেলসন সেমেদোকে। যা দিতে রাজি হয়নি বার্সেলোনা। 

ফলে এ মৌসুমেও নেইমারকে পাচ্ছে না মেসিরা। আর এর মধ্যদিয়েই সম্পন্ন হলো টানা দুই মাসের নেইমার নাটকের অবসান।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি