ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

আইপিএল আয়োজনের পরিকল্পনা অক্টোবরে 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৫ ২২ মে ২০২০

মানুষের জীবনের থেকে ক্রিকেট বড় নয়। তাই অনির্দিষ্টকালের জন্য স্থগিত রয়েছে এবারের আইপিএল। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লিগের এবারের সংস্করণ শেষ পর্যন্ত মাঠে গড়াবে কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। ২০২২ সালে পিছিয়ে গেলে ওই সময়ে অর্থাৎ অক্টোবরে আইপিএল আয়োজন করতে চাইছে বিসিসিআই। 

বোর্ড সূত্রের খবর, চলতি বছরে ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসার কথা। কিন্তু এই বছরের বিশ্বকাপ চলে যেতে পারে ২০২২ সালে। এমন সম্ভবনা নিয়ে জল্পনা শুরু হয়েছে। আর এই সুযোগটাই কাজে লাগাতে চাইছে সৌরভ গাঙ্গুলির বোর্ড। 

আইপিএল না হলে যে ভারতীয় ক্রিকেট বোর্ড বিশাল অঙ্কের ক্ষতির মুখে পড়তে চলেছে কয়েকদিন আগেই এ কথা জানান বিসিসিআই'র কোষাধ্যক্ষ অরুন ধুমল এবং বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি। যদি আইপিএল বাতিল হয় সেক্ষেত্রে বেতন কাটার পথে হাঁটতে পারে বিসিসিআই এমনও ইঙ্গিত দেন বোর্ড সভাপতি।

উল্লেখ্য, গত ২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল এবারের আইপিএল। কিন্তু সেই সময় করোনার প্রকোপে প্রাথমিকভাবে ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয় আইপিএল। এরপর পরিস্থিতি আরও খারাপ হওয়ায় আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড। বিপুল ক্ষতির কথা মাথায় রেখে মেগা ফ্র্যাঞ্চাইজি লিগকে বাতিলও ঘোষণা করে নি ভারতীয় বোর্ড। 
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি