ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৯ ১৪২৮

ইটিভির ডেপুটি হেড অব নিউজ সাইফ ইসলাম দিলালের মা আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯, ২৯ আগস্ট ২০২১ | আপডেট: ০৯:৫৭, ৩০ আগস্ট ২০২১

একুশে টেলিভিশনের ডেপুটি হেড অব নিউজ ও ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার-বিজেসি’র ট্রাস্টি ও ইআরএফ এর সাবেক সভাপতি সাইফ ইসলাম দিলাল এর মা শাহানারা বেগম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি বার্ধক্যজনিত কারণে আজ রোববার (২৯ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় ঢাকার বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে একুশে টেলিভিশন পরিবারের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা পীযূষ বন্দ্যোপাধ্যায় গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার-বিজেসি, ঢাকা রিপোর্টাস ইউনিটি, ইকনোমিক রিপোর্টাস ফোরাম (ইআরএফ) তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, তিন মাস আগে মাইল্ড স্ট্রোক হয় শাহানারা বেগমের। ওই সময় তিনি করোনাতেও আক্রান্ত হোন। এরপর করোনামুক্ত হন। তবে, বার্ধক্যজনিত কারণে তার শরীরে আবারো নানান জটিলতা দেখা দেয়। চিকিৎসকদের তত্ত্বাবধানে ছেলে সাইফ ইসলাম দিলালের রাজধানীর খিলগাঁওয়ের বাসায় চিকিৎসা চলছিল শাহানারা বেগমের। এর মাঝে তিনি না ফেরার দেশে চলে যান।

কোয়ান্টাম ফাউন্ডেশনের দাফন সেবা কার্যক্রম এর উদ্যোগে কাকরাইলের ওয়াইএমসিএ চত্বরে মরহুমের গোসল সম্পন্ন করা হয়। এরপর রাত সাড়ে ৮টার দিকে সেখানেই প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। অতঃপর রাত ৯টায় পরিবারের সদস্যরা লাশ নিয়ে সীতাকুণ্ডের উদ্দেশ্যে রওয়ানা হন।

 

কাকরাইলের প্রথম জানাজা নামাজে উপস্থিত থেকে মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সিনিয়র সাংবাদিক ও প্রেসক্লাব সদস্য জাকারিয়া কাজল, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি জামাল উদ্দিন, বর্তমান সাধারণ সম্পাদক মশিউর রহমান খান, সাবেক সাধারণ সম্পাদক শুক্কুর আলী শুভ, বাংলাদেশ জনসংযোগ সমিতির সভাপতি মনিরুজ্জামান টিপু,ইআরএফ এর সাবেক সভাপতি সুলতান মাহমুদ বাদল, ইআরএফ এর বর্তমান সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম, ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার-বিজেসি’র নির্বাহী সদস্য রিজভী নেওয়াজ, বাংলাদেশ পোস্টের বিজনেস এডিটর পারভেজ আহমেদ, বিশিষ্ট কণ্ঠশিল্পী এস আই টুটুল, লাল জমিন খ্যাত অভিনেত্রী মোমেনা চৌধুরী, চেরী ব্লোসমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ড. সালেহা কাদের, পিকেএসএফের ডিএমডি ফজলুল কাদের, একুশে টেলিভিশনের হেড অব নিউজ রাশেদ চৌধুরী, কোম্পানি সেক্রেটারী আতিকুর রহমান, হেড অব ইনপুট ড. অখিল পোদ্দার, বিজনেস এডিটর আতিয়ার রহমান সবুজসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আগামীকাল সোমবার সকাল ১০টায় চট্টগামের সীতাকুণ্ড উপজেলার মৌলভী পাড়ার নিজ বাসভবনে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হবে।উল্লেখ্য, তিনি চট্টগ্রামের সন্দ্বীপের দীর্ঘাপাড় ইউনিয়নে এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। 

এসি/কেআই

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি