ঢাকা, রবিবার   ১৬ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

একুশের জন্মদিনে কর্মীদের বহুমাত্রিক ভালোবাসা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৬, ১৪ এপ্রিল ২০২১

বাঙালির নব জাগৃতির টেলিভিশন একুশের জন্মদিনে বহুমাত্রিক ভালোবাসা জানিয়েছেন কর্মীরা। করোনা অস্থিরতায় বৃহত্তর পরিসরে জন্মদিন পালন করতে না পেরে অনেকেরই মন খারাপ। পর্দার আড়ালে কর্মরত এসব কর্মীদের আশা-ভালোবাসার প্রসঙ্গ উঠে এসেছে তাদের কথায়।

মানুষের জীবন কিংবা নদীর যেমন বাঁক থাকে, তেমনি বৃহত্তম আনুষ্ঠানিকতাও পরিবর্তিত হয় কালেভদ্রে। একুশের একুশপূর্তি তাই অনেকাংশে ম্লান, নিরাভরণ কিংবা ভালোবাসার মৃদু কম্পনে উদযাপিত।

একুশে টেলিভিশনের অর্থ বিভাগের উপপ্রধান সাত্ত্বিক আহমেদ শাহ বলেন, আমরা সকলের সুস্বাস্থ্য কামনা করবো এবং আমরা যেন এই দিনটা খুব তাড়াতাড়ি কাটিয়ে উঠতে পারি। আবার সুন্দর বাংলাদেশ, সুন্দর পৃথিবী আমরা দেখতে পারি সেই কামনাই চাইবো এবং সেই দোয়াই প্রার্থনা করবো সবার কাছ থেকে।

মার্কেটিং বিভাগের প্রধান আলমগীর কবির বলেন, সকল বিজ্ঞাপনদাতা এবং ক্যাবল অপারেটর- সবাইকে অভিনন্দন জানাচ্ছি। আমরা সুন্দর একটা পরিবার এবং সবাই আনন্দের সঙ্গে কাজ করি।

বছর ধরে টেলিভিশনের পর্দায় যাদের যায় না দেখা, কিছুটা হলেও ব্যস্ত তাঁরা প্রিয় টিভির জন্মদিনে। ঘরে-বাইরে করোনার আস্ফালন, লকডাউনে সহকর্মীদের বড় অংশই গেছে ছুটিতে। তবু ভালোবাসা মাখামাখি করে একে অপরের প্রতি শ্রদ্ধাশীল বিভিন্ন বিভাগের কর্মীরা।

একুশে টেলিভিশনের বার্তা প্রধান কাজী মহসীন আল আব্বাস বলেন, অনাড়ম্বর জন্মদিনের আয়োজন এবং খুব কম লোকবল দিয়ে আমরা কাজ করছি। আয়োজন ছোট হলেও আমাদের উচ্ছ্বাসের কমতি নেই।

একুশের শুদ্ধ সুরের সাথে বিশুদ্ধ মানুষগুলো যেনো লীন হয়ে আছে সময়ের ঘূর্ণমান প্রবাহে। চাকরির চেয়েও দায়িত্ব এখানে আবর্তমান এবং প্রয়োজনীয়।

অনুষ্ঠান বিভাগের প্রধান জাহিদুল ইসলাম শোভন বলেন, একুশে টেলিভিশনের বিভিন্ন সচেতনতামূলক অনুষ্ঠানের মধ্য দিয়েই আমরা সবাইকে সচেতন করার জন্য চেষ্টা করে যাচ্ছি। 

সংবাদকর্মীদের কাছে একুশে যেমন চেতনার নাম, তেমনি কর্মজীবনে ব্রত-বাসনার মতোই। তাইতো মহামারীর ঘন মেঘ উতরে মুক্ত আকাশের স্বপ্নে বিভোর একুশে টেলিভিশনের কর্মীরা।
দেখুন ভিডিও :

এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি