ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনার বিরুদ্ধে লড়াইয়ে এক হলো রিয়াল, বায়ার্ন, ইন্টার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৪ ২১ মে ২০২০

করোনাভাইরাসের ভয়াল থাবায় ইউরোপের দুই দেশ ইতালি ও স্পেন এখন মৃত্যুপুরী। মারণঘাতী ভাইরাসের আক্রমণে ভেঙে পড়েছে দেশ দুটির স্বাস্থ্য ব্যবস্থা। এই অবস্থায় দুই দেশের চিকিৎসা সেবা বাড়াতে তহবিল সংগ্রহে এগিয়ে এলো ইউরোপের তিনটি জায়ান্ট ফুটবল ক্লাব।

স্পেনের রিয়াল মাদ্রিদ, জার্মানির বায়ার্ন মিউনিখ এবং ইতালির ইন্টার মিলান- এই তিন ক্লাব উদ্যোগ নিয়ে আয়োজন করতে যাচ্ছে ‘ইউরোপিয়ান সলিডারিটি কাপ’। রাউন্ড রবিন ফরম্যাটে হবে এই আসর। মিলানে ইন্টার মিলানের মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ। মাদ্রিদে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে খেলবে ইন্টার মিলান। আর মিউনিখে রিয়ালের মুখোমুখি হবে বায়ার্ন।

এই ম্যাচগুলো থেকে সংগৃহীত অর্থ তুলে দেওয়া হবে স্পেন এবং ইতালির চিকিৎসা সেবায়। টুর্নামেন্ট আয়োজন প্রসঙ্গে রিয়াল, বায়ার্ন এবং ইন্টার মিলানের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘ইউরোপের মানুষকে সংহতি আর ভ্রাতৃত্বের বার্তা দেওয়াই এই টুর্নামেন্টের উদ্দেশ্য।’

তবে টুর্নামেন্টের তারিখ স্থির হয়নি। ক্লাবগুলো জানিয়েছে, সময়টি ম্যাচের ক্যালেন্ডারের উপর নির্ভর করছে। আশা করা হচ্ছে, ২০২১ সালে এই টুর্নামেন্টটি হবে। সেই সময়ে বায়ার্ন-রিয়াল মাদ্রিদের ম্যাচে ৫ হাজার নার্স, কেয়ারার এবং ডাক্তারকে মাঠে আমন্ত্রণ জানানো হবে।

বায়ার্নের চেয়ারম্যান কার্ল-হেইঞ্জ বলেছেন, ‘নার্স, কেয়ারার এবং বিশেষত ডাক্তাররা এই মুহূর্তে সমাজের জন্য অসামান্য কাজ করছেন। আমরা (তিনটি ক্লাব) এই নায়কদের শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা জানাতে চাই।’

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি