ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৪ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় আক্রান্ত মোশাররফ রুবেল ও তার বাবা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৬ ৯ আগস্ট ২০২০

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এক সময়ের স্পিনার মোশরারফ হোসেন রুবেল। তবে শারীরিকভাবে সুস্থ রয়েছেন তিনি।

মোশাররফের বাবাও করোনায় আক্রান্ত হয়েছেন। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন। রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে আছেন মোশাররফের বাবা।

রোববার (৯ আগস্ট) মোশাররফ বলেন, ‘গতকাল রাতে আমার রিপোর্ট পজিটিভ এসেছে। আমার তেমন কোনো সমস্যা নেই। শুধু খাবারে গন্ধ পাচ্ছি না। এছাড়া আর কোনো সমস্যা নেই আমার। তবে আমার বাবার অবস্থা খুব একটা ভালো নয়। তাকে সিএমএইচে ভর্তি করানো হয়েছে। আমি বাসাতেই আছি। সকলে আমাদের জন্য দোয়া করবেন।’

মোশাররফ করোনায় আক্রান্ত হলেও, তার স্ত্রী-সন্তানের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই স্ত্রী ও সন্তানকে শ্বশুর বাড়ি পাঠিয়ে দিয়েছেন বলে জানান তিনি, ‘আমার স্ত্রী-সন্তানের করোনা পরীক্ষা নেগেটিভ এসেছে। তাদেরকে আমার শ্বশুর বাড়ি পাঠিয়ে দিয়েছি। আমি আমার ঢাকার বাসাতে আইসোলেশনে আছি।’ বললেন তিনি

৩৮ বছর বয়সী মোশাররফ বর্তমানে জাতীয় দলের বাইরে থাকলেও নিয়মিত ঘরোয়া আসরে খেলে থাকেন। ২০০৮ সালে জাতীয় দলের অভিষেক হয় তার। পরবর্তীতে আট বছর পর আবারো জাতীয় দলের জার্সিতে খেলার সুযোগ পান তিনি। কিন্তু দলে নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেননি এই স্পিনার। গেল বছর ব্রেন টিউমারে আক্রান্ত হয়েছিলেন মোশাররফ। এরপর অস্ত্রোপচার করিয়ে সুস্থ হন তিনি।

এসি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি