ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি নীলু, সম্পাদক বিপ্লব

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৭ ২৫ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৭:৪৬ ২৫ ফেব্রুয়ারি ২০২০

আহসান হাবীব নীলু ও খ.ম আতাউর রহমান বিপ্লব

আহসান হাবীব নীলু ও খ.ম আতাউর রহমান বিপ্লব

কুড়িগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২০-২১) নির্বাচনে পুনরায় সভাপতি পদে এ্যাডভোকেট আহসান হাবীব নীলু (বিটিভি, যুগান্তর ও বিডিনিউজ) ও সাধারণ সম্পাদক হিসেবে খ.ম আতাউর রহমান বিপ্লব (একুশে টিভি)সহ প্যানেলের ১৫টি পদের সকলেই বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার মো. শাহাবুদ্দিন (বাংলাদেশ বেতার), সহকারী নির্বাচন কমিশনার মিজানুর রহমান মিন্টু (মানবজমিন) ও নাজমুল হোসেন (যমুনা টিভি) আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় বিজয়ীদের নাম ঘোষণা করেন।

অন্যান্য পদে বিজয়ীরা হলেন, দুই সহ-সভাপতি হারুন উর রশীদ হারুন (দিনকাল) ও রেজাউল করিম রেজা (নয়াদিগন্ত)। এছাড়া, যুগ্ম সম্পাদক মাহফুজার রহমান খন্দকার (দি ইন্ডিপেন্ডেন্ট, বৈশাখী টিভি), কোষাধ্যক্ষ রেজাউল করিম রেজা (দৈনিক জাগোবাহে), দপ্তর সম্পাদক এম.রহমান রঞ্জু (ভোরের ডাক), ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির সূর্য্য (দৈনিক সংবাদ, নিউজ টোয়েন্টিফোর টিভি), সমাজকল্যাণ সম্পাদক তৌহিদুল ইসলাম বকসী ঠান্ডা (সময়ের আলো), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল খালেক ফারুক (কালেরকণ্ঠ, ইনডিপেন্ডেন্ট টিভি, বাসস), প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মাসুদ (সকালের কাগজ)। 

আর কার্যকরি সদস্য হয়েছেন, সফিখান (প্রথম আলো), এবি সিদ্দিক (ভোরের কাগজ), শফিকুল ইসলাম বেবু (বাংলাভিশন, ইনকিলাব, ইউএনবি) ও রাজু মোস্তাফিজ (জনকণ্ঠ, একাত্তর টিভি)।

এআই/এসি

  


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি