ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

ক্রিকেট খেলা মা-ছেলেকে মুশফিকের উপহার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৯ ১৬ সেপ্টেম্বর ২০২০

রাজধানীর পল্টন মাঠে ক্রিকেট খেলে ভাইরাল হওয়া মা-ছেলের সঙ্গে দেখা করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহীম। এ সময় ছোট্ট ইয়ামিনকে ব্যাট, জার্সি ও হ্যান্ড গ্লাভস উপহার দেন মুশফিক।

আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করেন মুশফিকুর রহীম। এ সময় মা-ছেলের সঙ্গে ছবিও তোলেন তিনি। সেই ছবি এখন ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছোট্ট ইয়ামিনের প্রিয় ক্রিকেটার মুশফিকুর রহীম। এই প্রিয় ক্রিকেটারকে পেয়ে আনন্দ ভরে উঠে ইয়ামিনের চোখ-মুখে। এ সময় ইয়ামিনের সঙ্গে মুশফিকুর বেশ কিছুক্ষণ কথা বলেন। সংক্ষিপ্ত সময়ের সেই সাক্ষাতে দেশ সেরা এই ব্যাটসম্যান কথা বলেছেন ইয়ামিনের মায়ের সঙ্গেও।

জানা গেছে, আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র ইয়ামিন সিনান। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে। তবে সেদিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মায়ের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

তবে মা-ছেলের ক্রিকেট খেলার সেই ছবি নিয়ে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই মায়ের উদ্যম আর সাহসিকতার প্রশংসা করছেন। অনেকে আবার বাঁকা চোখে দেখছেন বিষয়টিকে। 
তবে সন্তানের আবদার রক্ষা করে তাকে আনন্দ দেওয়ার জন্য বোরকা পরা অবস্থায় ক্রিকেট খেলে সব সমালোচনাকে উড়িয়ে দিয়েছেন মা ঝর্ণা আক্তার। 

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি