ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

খুদে প্রতিযোগীর ধমক খেয়ে ‘স্যরি’ বললেন অমিতাভ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৯, ২৫ নভেম্বর ২০২১ | আপডেট: ১৫:৫১, ২৫ নভেম্বর ২০২১

কৌন বনেগা ক্রোড়পতিতে চলছে স্টুডেন্টস স্পেশ্যাল উইক। এই সপ্তাহে স্কুল পড়ুয়াদের প্রশ্ন করবেন অমিতাভ। সেখানেই হাজির হলেন এক খুদে প্রতিযোগী। তার সঙ্গে গেম শো খেলার পাশাপাশি আড্ডা-গল্প-খুনসুটিতে মেতে উঠতে দেখা গেছে বিগ বি কে। এরই মধ্যে সেই খুদে প্রতিযোগীর কাছে 'ধমক' পর্যন্ত খেলেন বিগ বি! শুধু তাই নয়, কাঁচুমাচু স্বরে ক্ষমাও চাইলেন। 

ভারতীয় চ্যানেল সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের পক্ষ থেকে নতুন একটি প্রোমো শেয়ার হয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র। সেখানে দেখা যায় হট সিটে বসা ছোট্ট মেয়েটির মাথায় পরা বেড়াল মার্কা কিটি হেয়ারব্যান্ড।

যা দেখে ছদ্ম কৌতূহলে অমিতাভের প্রশ্ন, 'একি! আপনি তো মানুষ। তাহলে বিড়াল কেন সেজেছেন?' প্রতিযোগীর চটপট জবাব, 'আমি বিড়াল খুব ভালোবাসি তাই'।

এরপর কথার ফাঁকে তার এক স্কুল শিক্ষিকার ধমক বেশ কড়া গলায় নকল করে দেখায় সেই খুদে। সেই 'ধমক' খাওয়া মাত্রই সঙ্গে সঙ্গে উল্টো দিকে বসা কেবিসি হোস্ট এক বাধ্য ছাত্রের মতো কাঁচুমাচু গলার স্বরে 'সরি'ও বলে ওঠেন।

একেবারে শেষপাতে ২০০৮ সালে অমিতাভ অভিনীত 'ভূতনাথ' ছবির একটি দৃশ্যের সংলাপ বলে ওঠেন ওই খুদে। পাল্লা দিয়ে তার সঙ্গে অভিনয় করেন অমিতাভও। বলে ওঠেন সেই ছবিতে বলা নিজের কিছু সুপারহিট সংলাপ।

উল্লেখ্য, এই সপ্তাহে এই খুদেরা যে ধনরাশি জিতবেন তা পয়েন্ট হিসেবে গচ্ছিত থাকবে, এবং ১৮ বছর হওয়ার পর তারা তা ব্যবহার করতে পারবেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি 
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি