ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

ছেলের জন্য জীবন দিলেন রেসলার গ্যাসপার্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৯ ২১ মে ২০২০

ছেলের সঙ্গে রেসলার গ্যাসপার্ড

ছেলের সঙ্গে রেসলার গ্যাসপার্ড

আমেরিকার সাবেক রেসলার শাড গ্যাসপার্ড নিজের জীবনের বিনিময়ে ১০ বছর বয়সী ছেলে আরিয়াহকে বাঁচিয়েছেন। ছেলেকে বাঁচাতে পারলেও গভীর সমুদ্রে তলিয়ে গেছেন ৩৯ বছর বয়সী গ্যাসপার্ড।

 লকডাউনের মধ্যে গত রোববার সমুদ্র সৈকত উন্মুক্ত করে দেয়া হয়েছিল ক্যালিফোর্নিয়ার প্রশাসন। সেদিনই ছেলেকে নিয়ে ভেনিস সৈকতে গিয়েছিলেন গ্যাসপার্ড। হঠাৎ এক ঢেউ এসে তীর থেকে প্রায় ৭৫ গজ দূরে ছিটকে নিয়ে যায় বাবা-ছেলেকে।

বিষয়টি খেয়াল করেন সেখানকার লাইফগার্ড। তৎক্ষণাৎ ছুটে যায় বাবা-ছেলেকে বাঁচানোর জন্য। লাইফগার্ড প্রথমে যায় গ্যাসপার্ডের কাছে, তখন তিনি লাইফগার্ডকে অনুরোধ করেন ‘আমার ছেলেকে বাঁচাও, আমার ছেলেকে বাঁচাও।’। সে কথা মোতাবেক ছেলে আরিয়াহকে তীরে রেখে আসেন সেই লাইফগার্ড।

ছেলেকে উদ্ধারের মাত্র ৬০ সেকেন্ড পরই সেই লাইফগার্ড গ্যাসপার্ডকে উদ্ধারের জন্য যায়। কিন্তু চোখের সামনেই বড় একটা ঢেউ এসে গ্যাসপার্ডকে ডুবিয়ে দেয়। এর পর থেকে তাকে আর দেখা যায়নি তাকে।’ 

সৈকতের লাইফগার্ড প্রধান কেনিচি হাসকেট এই ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, ‘তীর থেকে প্রায় ৭৫ গজ দূরে দুজন মানুষকে বাঁচানোর জন্য খুব দ্রুত আমাদের লাইফগার্ড কর্মী ছুটে যায়। রেসলার গ্যাসপার্ড সেই লাইফগার্ডকে দেখতে পেয়ে ছেলে আরিয়াহর দিকে আঙুল দিয়ে ইশারা করছিল। ওই সময়ে গ্যাসপার্ডের শেষ কথা ছিল, ‘আমার ছেলেকে বাঁচাও, আমার ছেলেকে বাঁচাও।’ 

রেসলার গ্যাসপার্ড নিখোঁজের তিন দিন পর বুধবার সকালে ওই সৈকতে তার মরদেহ ভেসে আসে বলে জানিয়েছে ইএসপিএন।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি