ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

টলিউড অভিনেত্রীকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৮ ১৩ জুলাই ২০২০

সম্প্রতি ধর্ষণের শিকার হয়েছেন এক টলিউড অভিনেত্রী। এ কাণ্ডে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফোন কলের লোকেশন মারফত ওই অভিযুক্তকে গ্রেপ্তার করে পশ্চিমবঙ্গের যাদবপুর থানার পুলিশ। গত ৯ জুলাই প্রকাশ্যে আসে টলিউড অভিনেত্রীর ধর্ষণের ঘটনাটি। তার প্রেমিকই তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করেন ২৬ বছর বয়সী ওই অভিনেত্রী।

নির্যাতিতার বয়ান অনুযায়ী, গত ৫ জুলাই ফ্ল্যাট ফাঁকা থাকায় ওই অভিনেত্রীকে জোর করে ধর্ষণ করে তার প্রেমিক। শুধু তাই নয়, অভিনেত্রীর অশ্লীল ছবি মোবাইলে ভিডিও করে রাখে তার প্রেমিক। কাউকে কিছু জানালে সেই ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। 

এসবে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন ওই অভিনেত্রী। তার কথায়, "এক পর্যায়ে আত্মহত্যা করার কথাও ভাবি।" শেষমেশ বুধবার (৮ জুলাই) যাদবপুর থানায় প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণ এবং ৫০৬ ধারায় হুমকির মামলা দায়ের হয় যুবকের বিরুদ্ধে।

ঘটনার প্রেক্ষাপট বলতে গেলে পিছিয়ে যেতে হবে বেশ খানিকটা বছর। সালটা ২০০৯, বন্ধুদের গ্রুপে আড্ডা দেওয়ার ফাঁকেই মধ্যমগ্রামের ওই যুবকের সঙ্গে পরিচয় হয় ওই অভিনেত্রীর। এরপর তাদের মধ্যে আর যোগাযোগ ছিল না। কল্যাণীর বাসিন্দা হলেও কর্মসূত্রে গল্ফগ্রিনের একটি বাড়িতে থাকতেন তরুণী। এরপর ২০১৭ সালে তাদের ফের দেখা হয়, তখন থেকেই ঘনিষ্ঠতা বাড়ে। সে বছরই অভিনেত্রীকে প্রেমের প্রস্তাব দেন পেশায় ব্যবসায়ী ওই যুবক।

অভিযোগ, কিছুদিন পর থেকেই ওই যুবক ব্যবসার নাম করে তার কাছ থেকে টাকা চাইতে শুরু করেন। অনেক সময় তাকে মারধর করা হতো বলেও অভিযোগ। এরপর তাদের সম্পর্ক ভেঙে যায়। চলতি বছর এপ্রিল মাসে ফের ওই যুবক ফোন করে অভিনেত্রীর কাছে ক্ষমা চান। আবারও সম্পর্ক নতুন করে দানা বাঁধতে শুরু করে। সম্প্রতি ওই যুবক ৩০ হাজার টাকা চেয়েছিলেন অভিনেত্রীর কাছে।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত যুবক গ্রেপ্তার হওয়ার পর থেকেই নিজেকে নির্দোষ বলে দাবি করে চলেছে। এমনকী সে বলছে, তাকে ফাঁসানো হয়েছে। অভিযুক্তকে কোর্টে তোলা হলে তাকে ২ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি