ঢাকা, রবিবার   ১৯ জানুয়ারি ২০২০, || মাঘ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

টাইগারদের জয়ে যা বললেন সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০০ ৪ নভেম্বর ২০১৯

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে এই প্রথমবারের মতো জয় পেয়েছে টাইগাররা। ভারতের মাঠে ঐতিহাসিক জয় পাওয়া বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীসহ অনেকেই। সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভাসছেন মুশফিক-রিয়াদরা। 

বাংলাদেশ দলের এই ঐতিহাসিক জয়ে অভিনন্দন জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গতকাল নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে লেখেন, ‘চাপের মুখে দুর্দান্ত টিম পারফরম্যান্স! অভিনন্দন বাংলাদেশ! তোমরা এই জয়ের মাধ্যমে দেশকে এনে দিয়েছ একটি গৌরবময় মুহুর্ত৷’

গতকাল রোববার দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

টস হেরে প্রথমে ব্যাট করে শফিউল ইসলামের গতি আর তরুণ আমিনুল ইসলাম বিপ্লবের লেগ স্পিনে বিভ্রান্ত হয়ে ৬ উইকেটে ১৪৮ রানে ইনিংস গুটায় স্বাগতিক ভারত।

টার্গেট তাড়া করতে নেমে নির্ধারিত ওভারের তিন বল হাতে রেখে ৭ উইকেটের জয় পায় বাংলাদেশ। দলের জয়ে দুর্দান্ত ব্যাটিং করেন মুশফিকুর রহিম। তার ৪৩ বলের অপরাজিত ৬০ রানের দায়িত্বশীল ইনিংসে ভর করে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি