ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

টাইগারদের পাকিস্তান সফর নিয়ে শঙ্কা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২২ ১৪ মার্চ ২০২০

টাইগারদের পাকিস্তান সফর নিয়ে শঙ্কা!

টাইগারদের পাকিস্তান সফর নিয়ে শঙ্কা!

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে টাইগারদের আসন্ন পাকিস্তান সফর নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে সবমিলিয়ে তিনবার পাকিস্তান যাওয়ার কথা বাংলাদেশ দলের। ইতিমধ্যে দুই দফায় পাকিস্তান সফর করেছে টাইগাররা। শেষ দফায় একটি ওয়ানডে ম্যাচ ও একটি টেস্ট খেলতে আগামী ২৯ মার্চ দেশটিতে যাওয়ার কথা তাদের।

বিষয়টি নিয়ে আজ বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী বলেন, ‘পাকিস্তান যেহেতু আয়োজক দেশ। তাই সিদ্ধান্তটা তারাই নেবে। আমরা দেখি পাকিস্তান কী সিদ্ধান্ত নেয়। আমরা পাকিস্তানের সিদ্ধান্ত জানার অপেক্ষায় আছি। আমরা আশা করছি, পিসিবি খুব শিগগিরই তাদের সিদ্ধান্ত জানাবে।’

এর আগে বিসিবি প্রধান নাজমুল হোসেন পাপন বলেছিলেন, ‘এটি একটি প্রক্রিয়া। আমাদের বসতে হবে। এটা নিয়ে আমরা পরে সিদ্ধান্ত নেব।'

এদিকে, দুই দফা সফরে পাকিস্তানের মাটিতে টেস্ট ও টি-টোয়েন্টিতে জয়শূন্য বাংলাদেশ দল। দুটি টি-টোয়েন্টি ম্যাচ পরাজয়ের পর টেস্ট ম্যাচটি বাংলাদেশ হারে ইনিংস ও ৪৪ রানের ব্যবধানে। সদ্যই দেশের মাটিতে জিম্বাবুয়েকে উড়িয়ে দেয়া দারুণ উজ্জীবিত বাংলাদেশ এখন পাকিস্তানেও জয় পেতে আশাবাদী। 

কিন্তু করোনাতঙ্কে থাবা বসিয়েছে এখানেও। যাতে শঙ্কা দেখা দিয়েছে পাকিস্তানের সঙ্গে একটি ওয়ানডে ও একটি টেস্ট খেলা নিয়ে। সর্বশেষ তথ্য অনুযায়ী, ভয়াবহ এই ভাইরাসে পুরো বিশ্বে মারা গেছেন ৫ হাজার ৪৪০ জন। আর পাকিস্তানে এখন পর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন ২১ জন। যদিও দেশটিতে কারও প্রাণহানির খবর পাওয়া যায়নি।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি