ঢাকা, রবিবার   ২৯ মার্চ ২০২০, || চৈত্র ১৫ ১৪২৬

Ekushey Television Ltd.

ডিআরইউ পারিবারিক ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৭ ৭ নভেম্বর ২০১৭

দ্বিতীয়বারের মতো আয়োজিত ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) ‘পারিবারিক ক্রীড়া উৎসব-২০১৭’-এ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। এ সময় ইনডোর গেমসেরও উদ্বোধন করা হয়।

পুরস্কার বিতরণ ও ইনডোর গেইমসের উদ্বোধন উপলক্ষে ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপত্বি করেন সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা।

অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী। এতে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান।

প্রধান অতিথির ড. শ্রী বীরেন শিকদার বলেন, অতীতের মত ডিআরইউ’র ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনে জাতীয় ক্রীড়া পরিষদ ও মন্ত্রণালয় থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। এবারের আয়োজনটি সত্যিই প্রশংসা পাওয়ার যোগ্য। ডিআরইউ আয়োজিত সকল ক্রীড়া প্রতিযোগিতার সাফল্য কামনা করে তিনি ভবিষ্যতেও সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

ডিআরইউ’র সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা বলেন, এ বছর আমরা দ্বিতীয়বারের মত সাঁতার প্রশিক্ষণ, পারিবারিক ক্রীড়া উৎসব, মিডিয়া কাপ হ্যান্ডবল টুর্নামেন্ট ও মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছি। এবার আমরা প্রথমবারের মত মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছি।

সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী বলেন, ডিআরইউ’র সফল ক্রীড়া সম্পাদকের নেতৃত্বে আমরা বেশ কয়েকটি ইভেন্ট সফলভাবে সম্পন্ন করতে পেরেছি। ভবিষ্যতে ডিআরইউর ক্রীড়া কার্যক্রমে একটি ভিন্নমাত্রা যোগ করতে চাই।

এতে স্বাগত বক্তব্য রাখনে ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান।

অনুষ্ঠানে বিভিন্ন বিভাগে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া ইনডোর গেইমসের উদ্বোধন করা হয়।

এতে অন্যদের মধ্যে উপস্থতি ছিলেন ডিআরইউ অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জিলানী মিলটন, নারী বিষয়ক সম্পাদক দিনার সুলতানা, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন, ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব হাফিজ আল আসাদ (সাঈদ খান), কার্যনির্বাহী সদস্য সাখাওয়াত হোসেন সুমন ও মাইনুল হাসান সোহেল, ক্রীড়া উপ-কমিটির সদস্য কাজী শহীদুল আলম ও সাহাবউদ্দিন সাহাব।

 

প্রেস বিজ্ঞপ্তি

/ এমআর / এআর

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি