ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

সুন্দরী মডেলের মৃত্যু

দু’দিনে জীবন্ত অবস্থায় খেয়ে ফেলেছে পোকায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১০ ২ মে ২০১৮

প্রাক্তন ব্রিটিশ মডেল রেবেকা জেনিকে জীবন্ত অবস্থায় খেয়ে ফেলল এক পরজীবী পোকা। বছর ৯৩-এর এই প্রাক্তন মডেলের দেহে স্ক্যাবিজ নামক একটি পোকা বাসা বাঁধে। তারা নিমেষে খেয়ে ফেলে মডেলের শরীরের বিভিন্ন কোষ। আর তাতেই মৃত্যু হয়েছে সুন্দরীর।

দিনকয়েক আগে ডিমিনশিয়ায় আক্রান্ত হয়ে স্থানীয় জর্জিয়া নার্সিংহোমে ভর্তি হন তিনি। সেখান থেকেই তিনি স্ক্যাবিচে আক্রান্ত হন। চামড়া ভেদ করে এই মারণ পোকা দেহের মধ্যে বংশবিস্তার শুরু করে। বিশষজ্ঞদের মতে, এই পোকা শরীরে সমস্ত কোষগুলো খেয়ে ফেলতে কমপক্ষে দু’দিন সময় লাগে।

চিকিৎসকদের মতে, দিনকয়েক ধরেই রেবেকা ত্বকের রং পরিবর্তন হতে শুরু করে। সারা শরীর কালো ছোপে ভরে যায়। চিকিৎসকদের নজরে আসতেই চটজলদি চিকিৎসাও শুরু হয়। কিন্তু শারীরিক অবস্থা দ্রুত অবনতির দিকে চলে যায়। ফলে তাঁকে আর বাঁচানো সম্ভব হয়নি। গত রোববার তিনি মারা যান।

এদিকে ওই মডেলের মরদেহ ময়না তদন্তে পাঠানো হয়। একই সঙ্গে হাসপাতাল কতৃপক্ষের ওপর গাফিলতির অভিযোগে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে রেবেকার পরিবার। সেই সূত্র ধরে তদন্তে নেমেছে পুলিশ।

যদিও এই পোকার উপস্থিতি হাসপাতাল চত্ত্বরে রয়েছে, সে কথা স্বীকারও করে নিয়েছেন হাসপাতাল কতৃপক্ষ। ফলে রেবেকা জেনির মৃত্যুর সমস্ত দায় স্বীকার করে নেন তাঁরা।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি