ঢাকা, রবিবার   ২৩ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রথমবার বাবা হলেন আন্দ্রে রাসেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০১ ২৫ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৫:০৭ ২৫ জানুয়ারি ২০২০

প্রথমটিতে সন্তানের হাত ধরা, আর শেষেরটি সন্তান আসছে সেই খবরে স্ত্রীর সঙ্গে রাসেল

প্রথমটিতে সন্তানের হাত ধরা, আর শেষেরটি সন্তান আসছে সেই খবরে স্ত্রীর সঙ্গে রাসেল

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৭ জানুয়ারির ফাইনালে রাজশাহী রয়্যালসকে নেতৃত্বে দিয়ে চ্যাম্পিয়ন করেছেন আন্দ্রে রাসেল। এর এক সপ্তাহের মধ্যে পেলেন সবচেয়ে আনন্দের খবরটি। ওয়েস্ট ইন্ডিজের তারকা এ অলরাউন্ডার কন্যা সন্তানের বাবা হলেন। রাসেল ও জ্যাসিম লোরা দম্পতির ঘরে এটিই প্রথম সন্তান।

কন্যা সন্তান হওয়ার খবরটি রাসেল নিজেই জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমের নিজের ইনসটাগ্রামে একটি ছবি পোস্ট করে বিশ্বকে জানিয়ে দেন বাবার হওয়ার খবরটি। ছবিটিতে দেখা যায়, তিনি একটি বাচ্চার কোমল হাত ধরে আছেন। আর ক্যাপশনে লিখেন, ‘অ্যামিয়া এস রাসেল পৃথিবীর মুখ দেখল। ঈশ্বর সবসময় ভালো। এমন রানির জন্য ঈশ্বরের প্রতি কৃতজ্ঞ।’

গত সেপ্টেম্বর মাসে এক অভিনব কায়দায় ক্রিকেটীয় স্টাইলে বাবা হতে যাচ্ছেন তার খবরটি দিয়েছিলেন ক্যারিবিয়ান এই তারকা। প্রিয়তমা স্ত্রীর সঙ্গে এক ভিডিও শ্যুট করে সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই খবরটি প্রকাশ করেছিলেন রাসেল-লোরা। 

তাদের প্রথম সন্তান ছেলে না মেয়ে সেটাও জানিয়ে দিয়েছিলেন তারা৷ ভিডিও শ্যুটে দেখা যায় গোলাপি রঙের ধোঁয়ায় ভরে যায় চারিদিক। আর এ দিয়েই স্পষ্ট করেছিলেন তাদের ঘরে আসতে চলছে কন্যা সন্তান। ২০১৬ সালে মডেল জ্যাসিম লোরার সঙ্গে  বিয়ের পিঁড়িতে বসেন রাসেল।

এএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি