ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০, || চৈত্র ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

‘বঙ্গবন্ধু’ বিপিএলের পয়েন্ট টেবিল

নাজমুশ শাহাদাৎ

প্রকাশিত : ১৯:০২ ২ জানুয়ারি ২০২০

রাজশাহীর ব্যাটসম্যান শোয়েব মালিক ও আফিফ হোসাইন

রাজশাহীর ব্যাটসম্যান শোয়েব মালিক ও আফিফ হোসাইন

ঢাকায় দুটি ও চট্টগ্রাম পর্ব শেষে আরও একবার বিরতি নিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের সিলেট পর্ব। বৃহস্পতিবার (০২ জানুয়ারি) রংপুর রেঞ্জার্স ও রাজশাহী রয়্যালস এবং কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে সিলেট থান্ডার্সের ম্যাচ দিয়ে আবারও শুরু হয় এই সিলেট পর্ব।

এদিকে, এখন পর্যন্ত হওয়া চলতি আসরের ৩০ ম্যাচ শেষে পয়েন্ট টেবিলে যৌথভাবে শীর্ষে অবস্থান করছে রাজশাহী রয়্যালস ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দুই দলই খেলেছে সর্বোচ্চ সংখ্যক ৯ ম্যাচ করে। 

অন্যদিকে এই দুই দলের থেকে দুই ম্যাচ কম খেলে তৃতীয় অবস্থানে রয়েছে খুলনা টাইগার্স। মাত্র ৭ ম্যাচ খেলে পাঁচ জয় ও দুই হারে ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে মুশফিকের দল।

তবে খুলনার চেয়ে একটি ম্যাচ বেশি খেলেও সমান সংখ্যক পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ঢাকা প্লাটুন। একটি পরাজয় বেশি আর রান রেটে পিছিয়ে আছে তামিম-মাশরাফির দল। 

সেরা এই চারটি দলের বাইরে আট ম্যাচে মাত্র তিন জয় আর পাঁচ পরাজয়ে পঞ্চম স্থানে কুমিল্লা ওয়ারিয়র্স। আর নয় ম্যাচ খেলেও সমান ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে অবস্থান করছে রংপুর রেঞ্জার্স। 

এদিকে এবারের বিপিএলটা যেন সিলেটের জন্য অমানিশার অন্ধকার হয়ে দাঁড়িয়েছে। এখন পর্যন্ত ৮টি ম্যাচ খেলেও জয়ের মুখ দেখেছে মাত্র একটিতেই। যেখানে সুরমা পাড়ের দলটির হার ৭টি। যাতে মাত্র দুই পয়েন্ট নিয়ে তালিকার তলানিতে অবস্থান করে নিয়েছে সিলেট থান্ডার্স।

এক নজরে পয়েন্ট টেবিল- 

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি