ঢাকা, শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

বাংলাদেশকে রুখতে ক্যাম্পে ১৬ পাকিস্তানি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২২ ২০ জানুয়ারি ২০২০

পাকিস্তান টেস্ট দল

পাকিস্তান টেস্ট দল

নানা জল্পনা-কল্পনা আর অনিশ্চয়তার পর অবশেষে বেজে উঠেছে পাকিস্তান-বাংলাদেশ লড়াইয়ের ডামাডোল। প্রথম কিস্তির তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করে অনুশীলন শুরু করে দিয়েছে দুই দলই। 

এদিকে, টি-টোয়েন্টি সিরিজ শেষে পরবর্তী দুই কিস্তিতে দুটি টেস্ট ও একটি ওয়ানডে খেলতে পাকিস্তানের যাবে বাংলাদেশ। বাংলাদেশ-পাকিস্তানের প্রথম টেস্ট শুরু হবে আগামী ৭ ফেব্রুয়ারি। দ্বিতীয় টেস্ট মাঠে গড়ানোর কথা মার্চের ৫ তারিখে। আর ওই দুই টেস্টকে সামনে রেখে ১৯ ক্রিকেটারকে অনুশীলনের জন্য ডেকে পাঠিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড -পিসিবি।

যাদেরকে নিয়ে আজ সোমবার থেকেই ক্যাম্প শুরু করছে পাকিস্তান। অবশ্য, ডাক পাওয়া সব ক্রিকেটার ক্যাম্পে থাকতে পারছেন না শুরু থেকেই। কেননা, টেস্টের ক্যাম্পে ডাক পাওয়া ১৯ ক্রিকেটারের মধ্যে টি-টোয়েন্টি দলে আছেন তিনজন। 

ওই তিন ক্রিকেটার হলেন- বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও শাহিন শাহ আফ্রিদি। এরা টেস্টের ক্যাম্পে যোগ দেবেন টি-টোয়েন্টি সিরিজ শেষ হলেই, আগামী ২৮ জানুয়ারি।

এদিকে, টেস্টের ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটারদের মধ্যে বড় চমক হচ্ছেন বিলাল আসিফ। ৪২ উইকেট নিয়ে সদ্য শেষ হওয়া কায়েদ-ই-আজম ট্রফির দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি তরুণ এই পেসার।

অনুশীলনে ডাক পাওয়া ১৯ পাকিস্তানি ক্রিকেটার: 
আজহার আলী, আবিদ আলী, আসাদ শফিক, বাবর আজম, ফাওয়াদ আলম, ফাহিম আশরাফ, হারিস সোহেল, ইমাম উল হক, ইমরান খান সিনিয়র, কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, নাসিম শাহ, শাহীন আফ্রিদি, শান মাসুদ, ইয়াসির শাহ, উসমান শিনওয়ারি ও বিলাল আসিফ।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি