ঢাকা, সোমবার   ৩০ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বিশ্ব বনাম এশিয়া একাদশের সূচি ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৪ ১৫ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২০:০৮ ১৫ ফেব্রুয়ারি ২০২০

বিশ্ব বনাম এশিয়া একাদশের সূচি ঘোষণা

বিশ্ব বনাম এশিয়া একাদশের সূচি ঘোষণা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী স্মরণীয় করে রাখতে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যাতে অংশ নেবেন বিশ্বের নামি-দামি ক্রিকেটাররা, খেলবেন এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের হয়ে।

তবে, এই দুই দলের স্কোয়াড ঘোষণার আগে আজ শনিবার টি-টোয়েন্টি ম্যাচ দুটির সূচি ঘোষণা করেছে বিসিবি। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে আগামী ২১ ও ২২ মার্চ। 
 
অবশ্য, সিরিজটা আয়োজন করার কথা ছিল তিন ম্যাচের। ভারতীয় বোর্ডও (বিসিসিআই) শামিল হতে চেয়েছিল এই আয়োজনে। যাতে তিন ম্যাচের একটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল লক্ষাধিক দর্শক ধারণক্ষম ভারতের নবনির্মিত সর্দার প্যাটেল স্টেডিয়ামে। যদিও শেষ মূহূর্তে গিয়ে সিদ্ধান্তটি বাতিল করা হয়।

তবে, ম্যাচ আয়োজন না করলেও বিসিবির অনুরোধের প্রেক্ষিতে পাঁচজন তারকা ক্রিকেটারকে এ সিরিজে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এখন প্রশ্ন হলো- কোন পাঁচজন পাঠাবে ভারতীয় বোর্ড। কারণ ১৮ মার্চ যে দক্ষিণ আফ্রিকার সঙ্গে ভারতের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ!

শুধু ভারত নয়, প্রতিবেশী কয়েকটি দেশ থেকে খেলোয়াড় চেয়ে বোর্ডগুলোকে অনুরোধ করেছে বিসিবি। এশিয়া একাদশ তো বটেই, বিশ্ব একাদশের দলও বিসিবি নির্বাচন করবেন বলে জানিয়েছেন বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

প্রচার মাধ্যমকে বিসিবির এই কর্তা বলেছেন, ‘ম্যাচ দুটি আয়োজন করা হবে আগামী ২১ ও ২২ মার্চ। আমরা এশিয়ার সবকটি দেশের কাছে কয়েকজন খেলোয়াড় চেয়ে অনুরোধ করেছি। এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশ- দুটি দলই নির্বাচন করবে বিসিবি।’

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি