ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

মাদ্রাসার কর্মচারীকে নিপীড়ন: কারাগারে সেই চেয়ারম্যান

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০১ ৫ জুন ২০২০

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা রাঢ়ী- ছবি একুশে টেলিভিশন।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা রাঢ়ী- ছবি একুশে টেলিভিশন।

বরিশালের মেহেন্দিগঞ্জে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ তুলে একটি মাদ্রাসার অফিস সহকারীকে জুতা পেটা ও জুতার মালা পরিয়ে নিপীড়নের ঘটনায় গ্রেফতারকৃত ইউপি চেয়ারম্যান ও তার সহযোগীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ শুক্রবার বেলা ১২টায় অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা রাঢ়ী ও তার সহযোগী সাবেক মেম্বর সাত্তার সিকদারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে পার্শ্ববর্তী মুলাদী উপজেলা সদর থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত, গত বুধবার মেহেন্দিগঞ্জের দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার এক ছাত্রীর উপবৃত্তির ১ হাজার ৮শ টাকা আত্মসাতের অভিযোগ তুলে ওই মাদ্রাসার অফিস সহকারী মো. শহীদুল ইসলাম আলাউদ্দিনকে ইউনিয়ন পরিষদে ডেকে নেন অভিযুক্ত চেয়ারম্যান ও তার সহযোগী। 

এ সময় তাকে জুতা পেটা করে হেনস্থা করেন। শুধু তা-ই নয়, তাকে জুতার মালা পরিয়ে ঘোরানোর পর পরিষদের একটি কক্ষে আটকে রাখা হয়। এসময় তাদেরই একজন এই ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। রাতের মধ্যে ওই ভিডিও ভাইরাল হলে তোলপাড় শুরু হয়। 

নির্যাতিত শহীদুল ইসলাম বাদী হয়ে চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় জড়িত বজলু আকন নামের একজনকে বৃহস্পতিবার সকালে আটক করে।

এআই/এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি