ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

‘মাহমুদউল্লাহই আমার অধিনায়ক’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৫ ১৯ জানুয়ারি ২০২০

রাসেল ডোমিঙ্গো ও মাহমুদুল্লাহ রিয়াদ

রাসেল ডোমিঙ্গো ও মাহমুদুল্লাহ রিয়াদ

টি-টোয়েন্টি বিশ্বকাপের এখনও ৯-১০ মাস বাকি। তবে এখন থেকেই দল গোছানো শুরু করে দিয়েছে অংশগ্রহণকারী দলগুলো। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। পাকিস্তান সফরকে সামনে রেখে অনুশীলনে রাসেল ডমিঙ্গোর শিষ্যরা। তবে কোচের মূল লক্ষ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর সেই উপলক্ষ্যে অধিনায়ক হিসেবে মাহমুদউল্লাহকেই মনে ধরেছে ডমিঙ্গোর।

রোববার (১৯ জানুয়ারি) আসন্ন পাকিস্তান সফরের জন্য প্রস্তুতিমূলক অনুশীলনের পর সাংবাদিকদের এমনটাই জানান গত বিশ্বকাপের পর টাইগারদের দায়িত্ব নেয়া রাসেল ডমিঙ্গো।

প্রোটিয়া এই কোচ বলেন, 'আমি আশা করি সে-ই (মাহমুদউল্লাহ) টি-টোয়েন্টি বিশ্বকাপে আমাদের নেতৃত্ব দেবে। তার জন্য আমার পূর্ণ সমর্থন আছে। আমি মনে করি, ভারতে সে দারুণ দেখিয়েছে। ওর সঙ্গে কাজ করা উপভোগ করি আমি। সে খুব ভালো মানুষ। পুরো দলের সম্মান আদায় করে নিয়েছে। সে বিশ্বমানের একজন খেলোয়াড় এবং সেই আমার অধিনায়ক।'

এমনিতেই মাহমুদউল্লাহর নেতৃত্ব বরাবরই প্রশংসিত হয়েছে। বিপিএলে তো তার অধিনায়কত্ব দুর্দান্ত। এবার মাহমুদউল্লাহর নেতৃত্বে পাকিস্তানে ভালো কিছু করার আশা করছেন ডমিঙ্গো। 

প্রধান কোচ বলেন, 'পাকিস্তান বিশ্বের এক নম্বর দল। ওরা শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজকে দলে এনেছে। আবার মোহাম্মদ আমিরকে বাদ দিয়েছে। আমরা আত্মবিশ্বাস নিয়েই যাচ্ছি। আমরা জানি এটা কত বড় চ্যালেঞ্জ। আমরা ভারতকে প্রায় হারিয়ে দিয়েছিলাম। এবার দেখতে চাই, বিশ্বের এক নম্বর দলের বিপক্ষে আমরা কেমন করি।'

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি