ঢাকা, রবিবার   ০৭ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

মা ও বাবার রক্তাক্ত মৃতদেহের পাশেই কাঁদছিল শিশুটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১২ ২৭ সেপ্টেম্বর ২০১৯

বিছানায় বাবা ও মায়ের রক্তাক্ত নিস্তেজ মৃতদেহ পড়ে আছে। তাদের কাপড়ও রক্তে জমাট বেঁধেছে। ঘুমের মধ্যেই দুর্বৃত্তের ধারালো অস্ত্রের কোপে ছিন্ন ভিন্ন হয়েছে তাদের দেহ। তখনও অঘোরে ঘুমাচ্ছিল দুই বছরের শিশুপুত্র সাফওয়ান। সকালে ঘুম থেকে উঠে জুড়ে দেয় গগন বিদারী কান্না।

প্রতিদিনকার মতো মমতার স্পর্শে ঘুম ভাঙ্গেনি শিশুটির। রাতের কোনো সময় দুর্বৃত্তরা স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যার পর পালিয়ে গেছে, তা কেউ জানে না। বুধবার গভীর রাতে গাজীপুর মহানগরের পুবাইল বসুগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

বাবা-মায়ের লাশের পাশে ঘুমিয়ে থাকা শিশুপুত্র সাফওয়ান সকালে ঘুম থেকে উঠে কান্নাকাটি শুরু করে। পরে স্বজনরা ঘরের ভেতরে গিয়ে কালাম ও তার স্ত্রী পুতুলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। কিন্তু কী কারণে এ দম্পতিকে এমন নির্মমভাবে হত্যা করা হয়েছে, সে সম্পর্কে কিছুই জানা যায়নি।

স্ত্রী ও দুই বছরের শিশু সন্তানকে নিয়ে রাতে ঘুমাতে যান আবুল কালাম। কিন্তু ঘুম ভাঙ্গেনি তার ও স্ত্রীর। সকালে শিশু পুত্রের ঘুম ভাঙ্গলেও হারিয়েছে চির আশ্রয়ে বাবা ও মাকে। 

জানা যায়, গাজীপুর মহানগরের ৪১নং ওয়ার্ডের বসুগাঁও এলাকার তারা মিয়ার ছেলে আবুল কালামের তৃতীয় স্ত্রী পুতুল। তাদের দুই বছরের ছেলে সাফওয়ান। রাতের খাবার খেয়ে স্ত্রী-পুত্রকে নিয়ে ঘুমিয়ে পড়েন কালাম। এরপর রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাদের বসতঘরে ঢুকে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা করে।

পুলিশ জানায়, দুর্বৃত্তরা দরজা ভেঙে ঘরে ঢোকেনি। ভেতর থেকে দরজা খুলে দেওয়ার পর তারা ঘরে ঢুকেছে। পুলিশ বলছে, হত্যাকারীরা নিহতদের পরিচিত। রাতে তাদের ডেকে তুলে ঘরে ঢোকে।

পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভুঁইয়া বলেন, ‘আলামত দেখে মনে হয়, বাইরে থেকে দুর্বৃত্তরা কালামকে ডেকে তোলে। এরপর ঘরে ঢুকে প্রথমেই স্বামী-স্ত্রীর চোখে-মুখে শুকনো মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। পরে তাদের কুপিয়ে হত্যার পর খাটের ওপর ফেলে রেখে যায়। তাদের শরীরে অসংখ্য কোপের চিহ্ন রয়েছে।’

স্থানীয়রা জানান, কালাম বেকার অবস্থায় দিন কাটাচ্ছিলেন। কিছুদিন আগে জমি বিক্রি করে বায়না বাবদ তিন লাখ টাকা পেয়েছিলেন। আগে আরও দুটি বিয়ে করেছিলেন কালাম। সংসার টেকেনি। পরে ওই এলাকায় পুতুলকে বিয়ে করে সংসার গড়েন তিনি।

বেশ কয়েকটি বিষয় মাথায় রেখে এ হত্যাকাণ্ডের তদন্ত চলছে। খুব শিগগিরই এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হবে। এ ঘটনায় পুবাইল থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহত আবুল কালামের বোন বলে জানান ওসি নাজমুল হক ভুঁইয়া। 

এমএস/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি