ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০, || আষাঢ় ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি সালাম, সম্পাদক পান্না

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১১:০২ ১৫ মার্চ ২০২০

মৌলভীবাজার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত এই নির্বাচনে প্রবীণ সাংবাদিক এম এ সালাম (চ্যানেল আই ও সংবাদ) সভাপতি  ও সাংবাদিক পান্না দত্ত (ডিবিসি নিউজ) সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

মোট ১৫ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এডভোকেট আব্দুল মছব্বির। তাকে সহযোগিতা করেন আব্দুল মোত্তালিব রঞ্জু ও মুহিবুর রহমান।

ভোট গ্রহণের পূর্বে সাধারণ সভা ও নির্বাচনি সভা অনুষ্ঠিত হয়। দুপুর ২ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। 

উৎসব মুখর পরিবেশে ৪০ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। মোট ১৫ পদের বিপরীতে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হচ্ছেন- সহ-সভাপতি পদে নুরুল ইসলাম শেফুল (দি ইনডিপেনডেন্ট), অশোক কুমার দাস (দি অবজারভার), যুগ্ম সম্পাদক পদে সৈয়দ বয়তুল আলী (বাংলাদেশ প্রতিদিন) ও এস এম মেহেদী হাসান রুমি (দৈনিক আমাদের অর্থনীতি), কোষাধ্যক্ষ পদে শাহ অলিদুর রহমান (সময় টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সালাহ উদ্দিন ইবনে শিহাব (সাপ্তাহিক পূর্বদিক), দফতর সম্পাক পদে আফরোজ আহমদ (যমুনা টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এ এস কাকন (ভোরের পাতা)।

কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন- নুরুল ইসলাম (সমকাল), মো. জসিম উদ্দিন (মনু বার্তা), শই সরকার জবলু (খবরপত্র), পার্থ সারথী পাল (দৈনিক ডেসটিনি) ও মামুনুর রশিদ মহসিন (সাপ্তাহিক মুক্তকথা)।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি