ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

রাজশাহীতে অস্ত্রের মুখে অপহৃত কিশোরী উদ্ধার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৫ ২০ আগস্ট ২০১৯

রাজশাহীর দুর্গাপুরে অস্ত্রের মুখে বাড়ি থেকে অপহৃত কিরোরীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পুরান তাহেরপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কনা।

ওসি বলেন, অক্ষত অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর তাকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়।

তিনি আরও বলেন, এখনও অপহরণকারীদের কাউকে গ্রেফতার করা যায়নি। তবে তাদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গতকাল সোমবার বিকালে উপজেলার কয়ামাজমপুর গ্রামের মন্ডলপাড়ায় নিজ বাড়ি থেকে কিশোরীকে তুলে নিয়ে যায় একদল যুবক। এ সময় কিশোরীর মাকে মারধর করে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট করে বলে অভিযোগ। যাদের মধ্যে টুটুল নামে একজন বেশ কিছুদিন ধরে ওই কিশোরীকে উত্ত্যক্ত করে আসছিল বলে তার বাবা জানিয়েছে।

ওই কিশোরী কয়ামাজমপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। বখাটেদের উত্ত্যক্তের কারণে ওই কিশোরীর বিয়ে ঠিক করে পরিবারের সদস্যরা। আগামী ১০ সেপ্টেম্বর তার বিয়ের দিন ধার্য রয়েছে।

অপহরণের শিকার কিশোরীর বাবা জানান, বাড়িতে তার মা ও স্ত্রী ছিল। বিকাল ৩টার দিকে দুইটি মোটরসাইকেল যোগে ৪/৫ জন তার বাড়িতে হামলা চালায়। প্রথমে তারা অস্ত্রের মুখে জিম্মি করে স্বণালংকার ও নগদ অর্থ লুট করে। পরে তার কিশোরী কন্যাকে জোর করে মোটরসাইকেলে তুলে গিয়ে চলে যায়। এ সময় তার স্ত্রী বাধা দিতে গেলে তাকে মারধর করে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

তিনি আরও জানান, হামলাকারীদের একজনের হাতে পিস্তল ও একজনের হাতে ধারালো অস্ত্র (চাকু) ছিল। হামলার সময় বাহিরে আরও দুইতিন ছিল বলে পরে জানতে পেরেছি।

তিনি বলেন, প্রায় বছর খানেক ধরে কায়ামাজমপুর গ্রামের ফেরদৌস আলীর ছেলে টুটুল তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে কয়েকবার তার বাবাকে বলা হয়। এতে কোনও কাজ না হলে মেয়ের বিয়ে ঠিক করা হয়েছিল। আগামী ১০ সেপ্টেম্বর তার বিয়ের দিন নির্ধারণ করা হয়। এক সপ্তাহ আগে তার আর্শিবাদ হয়েছে বলে জানান কিশোরীর বাবা।

অপহরণের পর দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কনা জানিয়েছিলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। মেয়েটিকে উদ্ধারে পুলিশের কয়েকটি টিম মাঠে নেমে পড়েছে। আশপাশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। আগে মেয়েটিকে উদ্ধারে বেশি গুরুত্ব দেয়া হয়েছে। পর আইনগত পক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানান তিনি।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি