ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

রোহিত ঝড়ে কলকাতার লক্ষ্য ১৯৬

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩০ ২৩ সেপ্টেম্বর ২০২০

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে রানের পাহাড় গড়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। সৌজন্যে দলটির অধিনায়ক  রোহিত শর্মার বিস্ফোরক ব্যাটিং। ৫৪ বলে ৮০ রান করে আউট হন শিবম মাভির বলে। তার ব্যাটে চড়েই ২০ ওভারে মুম্বাইয়ের রান ৫ উইকেটে ১৯৫। 

আজ আবুধাবিতে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কলকাতা অধিনায়ক দীনেশ কার্তিক। কলকাতার প্রথম একাদশে রয়েছেন চার বিদেশি -মরগান, কামিন্স, রাসেল ও নারিন। অন্যদিকে প্রথম ম্যাচের মতো নিজেদের দ্বিতীয় ম্যাচেও মুম্বাই প্রথমে ব্যাট করছে। আগের ম্যাচের দলই ধরে রেখেছে তারা। 

কলকাতার হয়ে প্রথম ওভার করেন সন্দীপ ওয়ারিয়র। তাঁর ওভারে মুম্বাই আট রান নেয়। ওয়ারিয়রের শেষ বলে ছক্কা হাঁকান রোহিত। কিন্তু দ্বিতীয় ওভারেই মুম্বাই প্রথম উইকেট হারায়। শিবম মাভির বলে মারতে গিয়ে আউট হন কুইন্টন ডি কক।

ওয়ারিয়রের দ্বিতীয় ওভারে আগ্রাসী ব্যাটিং করেন তিনে নামা সূর্যকুমার যাদব। তিনটি বাউন্ডারি মারেন তিনি। রোহিত শর্মা শুরু থেকেই ছন্দে। প্যাট কামিন্সকে পুল করে দু'বার মাঠের বাইরে পাঠান। ওভার যত গড়ায় রোহিত ও সূর্য ততই আগ্রাসী ব্যাটিং করতে থাকেন। কলকাতার বোলাররা কামড় দিতে পারেনি। সেই সুযোগ নেন মুম্বাইয়ের রোহিত ও সূর্যকুমার। শেষ পর্যন্ত সূর্য রান আউট হন  ৪৭ রানে। রোহিত এদিকে আইপিএলে দুশোটা ছক্কা হাঁকিয়েছেন।

গতবারের ব্যর্থতা কাটানোর জন্য এবার কলকাতা দল শক্তিশালী করা হয়েছে। ইয়ইন মরগান, প্যাট কামিন্সদের দলে নেওয়া হয়েছে। আছেন আন্দ্রে রাসেল, সুনীল নারিনরা। 

আইপিএলের ইতিহাসে এখনও পর্যন্ত ২৫ বার মুখোমুখি হয়েছে দুই দল। ১৯ বার জিতেছে মুম্বাই। ছ’বার কেকেআর। বিপক্ষে লাসিথ মালিঙ্গা না থাকলেও যশপ্রীত বুমরার ইয়র্কার ও ট্রেন্ট বোল্টের সুইং সামলাতে হবে। কিন্ত মুম্বাই স্কোর বোর্ডে বেশি রান তুলে ফেলায় কলকাতার জন্য তা চাপ হয়ে দাঁড়িয়েছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি