ঢাকা, শনিবার   ১১ এপ্রিল ২০২০, || চৈত্র ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

সরাইলে মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ 

সরাইল সংবাদদাতা

প্রকাশিত : ২০:৩৬ ২৫ মার্চ ২০২০

পুরো পৃথিবীর সাথে পাল্লা দিয়ে বাংলাদেশে যখন করোনাভাইরাস প্রকোপ বেড়েই চলেছে এসময় দেশের সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সেচ্ছাসেবীরাও একযোগে কাজ করে যাচ্ছেন এই ভাইরাস যাতে বিস্তার না ঘটাতে পারে, কিভাবে এই ভাইরাস থেকে নিজেকে দূরে রাখা যায় বা কিভাবে পরিস্কার পরিচ্ছন থাকা যায়। 

বুধবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন সেবানন্দ আয়োজন করে বিনামূল্য মাস্ক, লিফলেট এবং দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ।

সকাল থেকেই উপজেলা সদরের সরাইল বাজার, কালীকচ্ছ বাজার, হাসপাতালের মোড়, বিশ্বরোড ও অন্নদা স্কুলের মোড়ে দাড়িয়ে রিকসা ,সিএনজি চালক এবং পথচারীদের মাঝে বিতরণ করা হয় এসব সামগ্রী। এসময় সরাইল থানা পুলিশের একটি টিমও এক সাথে প্রচারণার কাজে অংশ গ্রহন করেন, পাশাপাশি যে সমস্ত দোকান, মার্কেট  সরকারি নির্দেশনা অমান্য করে খোলা রেখে লোক সমাগম করে চলছিল সেগুলিকে বন্ধ করে দেয়া হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপদেষ্টা, নারায়ন চক্রবর্ত্তী, শরিফ বকস এবং সদস্যরা । সংগঠনটির প্রতিষ্ঠাতা দেলোয়ার হোসেন মোঠোফোনে বলেন, আমরা দেশের এমন দুর্যোগ মুহূর্তে সরকারের পাশে থেকে সাধারণ লোকেদের জন্য যদি কিছু করতে পারি সেটাই আমাদের সার্থকতা।

কেআই/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি