ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯, || ভাদ্র ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দেয়ায় ফেনী সাংবাদিক ফোরামের নিন্দা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৫ ২৮ জুলাই ২০১৯ | আপডেট: ২১:৩৬ ২৮ জুলাই ২০১৯

ফেনীর চারজন সাংবাদিককে প্রতিহিংসামূলকভাবে বেশ ক’টি মামলায় ফাঁসিয়ে দেয়ার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে ফেনী সাংবাদিক ফোরাম, ঢাকা (এফএসএফডি)।
 
আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফেনী সাংবাদিক ফোরাম, ঢাকা (এফএসএফডি)-এর সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভূইয়া এহেন কর্মকান্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

নেতৃবৃন্দ বলেন, আমরা বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানতে পেরেছি যে, আলোচিত ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনার রহস্য উদঘাটনে সক্রিয় ভূমিকা রাখায় ফেনী থেকে প্রত্যাহার হওয়া পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকারের রোষানলে পড়েছেন ফেনীতে কর্মরত সাংবাদিকগণ।

গত ১২ মে সন্ধ্যায় জাহাঙ্গীর আলম সরকারের বদলি আদেশ আসার পর তিনি রাতে জরুরি ভিত্তিতে ওসিদের ডেকে চাপ প্রয়োগ করে সাংবাদিকদের বিরুদ্ধে কয়েকটি চার্জশিট তৈরি করান। এমনকি সমঝোতা হওয়া মামলায়ও চার্জশিট দিতে বলেন।

জমা দেয়া চার্জশিটে সাংবাদিকদের মধ্যে দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনী সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, দৈনিক অধিকার প্রতিনিধি ও অনলাইন পোর্টাল ফেনী রিপোর্ট সম্পাদক এস এম ইউসুফ আলী, বাংলানিউজ স্টাফ রিপোর্টার ও সাপ্তাহিক হকার্স এর বার্তা সম্পাদক সোলায়মান হাজারী ডালিম এবং দৈনিক সময়ের আলো প্রতিনিধি ও দৈনিক স্টারলাইনের স্টাফ রিপোর্টার মাঈন উদ্দিন পাটোয়ারির নাম রয়েছে।

সূত্র জানায়, মামলার এজাহারে এদের কারোর নাম না থাকলেও চার্জশিটে তাদের অন্তর্ভূক্ত করা হয়। উল্লেখিতদের নামে ফেনীর কোনো থানায় ইতোপূর্বে সাধারণ ডায়েরিও ছিল না।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি