ঢাকা, বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১, || আষাঢ় ৩ ১৪২৮

হিলিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৫, ১০ মে ২০২১

ঈদ আনন্দ ভাগাভাগি করতে দিনাজপুরের হিলিতে সমাজের অসহায় সুবিধাবঞ্চিত ছিন্নমুল পথ শিশুদের মাঝে ঈদের উপহার হিসেবে নতুন পোশাক বিতরণ করলেন হাকিমপুর ফাউন্ডশন নামের একটি সেচ্ছাসেবী সংগঠন। 

রোববার বিকেলে হিলির বালুচর এলাকার অসহায় শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক তুলে দেন সংগঠনটির সদস্যরা। সংগঠনটি করোনাকালীন সময়ে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রীসহ বিভিন্ন ধরনের সেবা দিয়ে আসছেন।

নতুন পোশাক পেয়ে উচ্ছাসিত সিদ্দিকুর ও নাজমা বলেন, করোনার কারণে আমাদের মা বাবাদের কাজ নেই বাড়িতে বসে আছে তাই ঈদের নতুন পোশাক কিনে দিতে পারে নাই। কিন্তু আজকে আমাদের হাকিমপুর ফাউন্ডেশন থেকে ঈদের নতুন জামা দিয়েছে আমাদের খুব বেশি লাগছে। নতুন জামা পড়ে ঈদের দিন ঘুরবো, ঈদের মাঠে যাবো।

হাকিমপুর ফাউন্ডেশনের সভাপতি সোহাগ সরকার বলেন, আজ হাকিমপুর ফাউন্ডেশনের পক্ষ থেকে সমাজের অসহায় সুবিধাবঞ্চিত ছিন্নমুল ও পথশিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেওয়ার উদ্দেশ্যে তাদের মাঝে আমরা ঈদের নতুন পোশাক বিতরন করলাম। এবারই প্রথম আমাদের সংগঠনের পক্ষ থেকে এই কার্যক্রম শুরু করেছি আজ আমরা ১৮ জন সুবিধাবঞ্চিত অসহায় শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করলাম। আমরা দেখছি যে, তারা নতুন পোশাক পেয়ে অনেক আনন্দিত তাদের সেই খুশিটা আমাদের মনের মাঝেও বিরাজ করছে। আমরা আশা করছি আগামীতে আরো বৃহৎ আকারে এই ধরনের কার্যক্রম পরিচালনা করবো।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি