ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০, || কার্তিক ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

৭০ কোটি ইউরোয় সিটিতে মেসি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৫ ২ সেপ্টেম্বর ২০২০

লিওনেল মেসির ম্যানচেস্টার সিটিতে যাওয়া অনেকটাই চূড়ান্ত! এমন খবরই ছড়িয়ে পড়েছে ইউরোপের গণমাধ্যমে। শোনা যাচ্ছে যে, আর্জেন্টিনার এই তারকা ফুটবলার ৭০ কোটি ইউরো চুক্তিতে যোগ দিচ্ছেন ইংলিশ প্রিমিয়ার লিগের এই দলে।

এদিকে, নতুন মৌসুমের জন্য এখনও বার্সেলোনার অনুশীলনে যোগ দেননি মেসি। তার মতে, ১০ দিন আগেই বার্সার সঙ্গে তার চুক্তি শেষ হয়ে গেছে। যদিও বার্সেলোনার তরফে মেসিকে রেখে দেওয়ার জন্য সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।

এ নিয়ে মেসির এজেন্ট তার বাবার সঙ্গে আলোচনাও হয়েছে বার্সেলোনার। কিন্তু ৩৩ বছর বয়সী এই ক্ষুদে জাদুকর যে এরপরও বার্সায় থাকতে চান, তেমন কোনও ইঙ্গিতই মেলেনি। মেসি বরং বুঝিয়ে দিয়েছেন যে, তিনি নিজেকে আর বার্সেলোনার ফুটবলার হিসেবে মনে করছেন না। তিনি চূড়ান্তভাবেই বার্সা ছাড়তে চান। আর বার্সা চাইছে তার জন্য ৭০ কোটি ইউরো দেওয়ার ধারা যেন মানা হয়। এহেন পরিস্থিতিতে আদালতেই নিষ্পত্তি ঘটতে চলেছে সব বিতর্কের, এমনটাই মনে করা হচ্ছে।

এদিকে, এরমধ্যেই খবরে প্রকাশ- মেসির জন্য ৭০ কোটি ইউরো দিতে চাইছে ‘সিটি ফুটবল গ্রুপ’ বা সিএফজি। যার ফলে তিনি আগামী পাঁচ বছর ম্যানচেস্টার সিটি এবং নিউ ইয়র্ক সিটি এফসি-তে খেলতে পারবেন। মেসি যদি ম্যানচেস্টার সিটিতে যান, তবে সেখানে কোচ হিসেবে পাবেন পেপ গার্দিওলাকে। যিনি বার্সেলোনার কোচ থাকাকালীন মেসির কেরিয়ার তুঙ্গে উঠেছিল। 

তবে বার্সা যদি তাকে না ছাড়ে, মেসি কি আসতে পারবেন সিটিতে? এমন সংশয় থাকছেই।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি