ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চিকিৎসা নিয়ে ফেরার পথে ধর্ষক গ্রেফতার

ধামইরহাট সংবাদদাতা

প্রকাশিত : ১৫:২৭, ২১ ডিসেম্বর ২০২০

নওগাঁর ধামইরহাটে বাকপ্রতিবন্ধী এক নারীকে (২৫) ধর্ষণের ঘটনায় ওই নারীর স্বামী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন (মামলা নং ২৮, তারিখ ২০-১২-২০ ইং)। অভিযোগের প্রেক্ষিতে মো. দুলাল হোসেন (৪০) নামে আহত ওই ধর্ষককে চিকিৎসা নিয়ে ফেরার পথে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত ১৯ ডিসেম্বর উপজেলার উমার ইউনিয়ের চকিলাম এলাকায় এ ঘটনা ঘটে। রোববার মধ্যরাতে পার্শ্ববর্তী উপজেলা নজিপুর থেকে ধর্ষককে গ্রেফতার করা হয়। ধর্ষক দুলাল হোসেন একই এলাকার মতিয়ার হোসেনের ছেলে।

থানায় মামলা সূত্রে জানা গেছে- ওইদিন রাতের খাওয়া-দাওয়া শেষে ওই প্রতিবন্ধী নারী ও তার স্বামী নিজ ঘরে শুয়ে পড়েন। পরে রাত আনুমানিক ১০টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে প্রতিবন্ধী নারী ঘরের বাইরে বের হন। কিন্তু পুনঃরায় ঘরে ফিরতে দেরি হচ্ছে দেখে স্বামী মো. সোবহান (৩০) টর্চলাইট জ্বালিয়ে স্ত্রীকে খুঁজতে থাকেন।

একপর্যায়ে বাড়ির পশ্চিম পাশে ২টি খড়ের পালার মাঝে নিজ স্ত্রীকে ধর্ষিত হতে দেখেন সোবহান। এ ঘটনা দেখে সে চিৎকার-চেচামেচি করলে ইউপি সদস্যসহ স্থানীয়রা এগিয়ে আসেন। পরে ধর্ষক পালাতে চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে। এসময় জনগণের হাতে ধোলাই খেয়ে ধর্ষক দুলাল আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। পরে সেখান থেকে তাকে রাজশাহীতে রেফার্ড করা হয়। 

ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ জানান, প্রথমে আসামিকে রেফার্ড করা হয় রাজশাহী হাসপতালে। কিন্তু আসামির পরিবারের লোকজন তাকে বেসরকারিভাবে চিকিৎসা করান। পরে সেখান থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে তাকে গ্রেফতার করা হয়। বর্তমানে সে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি