ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, সড়ক অবরোধ

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৫, ২ ফেব্রুয়ারি ২০২১

নাটোরের হয়বতপুরে ট্রাকের নিচে চাপা পড়ে আমির হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে নাটোর-ঢাকা-পাবনা মহাসড়কের হয়বতপুর বাজার এলাকায় এই দুর্ঘটনার পর এলাকাবাসী বিক্ষোভ প্রদর্শনসহ সড়ক অবরোধ করে। 

প্রায় ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখা হয়। এতে সড়কের দুই পার্শ্বে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঘাতক ট্রাক আটকসহ স্থানীয় প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেয়া হয়। নিহত আমির হোসেন একজন দর্জি দোকানি ও ষোলশহর এলাকার বাসিন্দা ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দর্জি দোকানি আমির হোসেন হয়বতপুর বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলসহ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী সড়ক অবরোধসহ বিক্ষোভ প্রদর্শন করে। বিক্ষুব্ধদের অভিযোগ, সড়ক সংস্কারের অজুহাতে হাইওয়ে সড়কের হয়বতপুর বাজার এলাকায় দীর্ঘদিন ধরে এক লেনে যানবাহন চলাচল করছে। ফলে প্রায় এ ধরনের দুর্ঘটনার শিকার হচ্ছে মানুষ। দ্রুততম সময়ের মধ্যে দুই লেনে যানবাহন চলাচলের দাবীতে তারা সড়ক অবরোধ করেছে।

ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি এসআই রেজওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিক্ষুব্ধ এলাকাবাসী এক লেনে যানবাহন চলাচলের প্রতিবাদে সড়ক অবরোধ করে রাখে। পরে সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম ও নাটোর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিম ঘটনাস্থলে গিয়ে দ্রুততম সময়ের মধ্যে সড়কটির উভয় লেন চালুর আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিম বলেন, আগামী এক মাসের মধ্যে হয়বতপুর বাজার এলাকায় দুই লেনে যানবাহন চলাচলের সব ধরনের ব্যবস্থা নেয়া হবে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি