ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

শীতলক্ষ্যায় লঞ্চডুবি, আরও ৫ জনের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১১:১৩, ৬ এপ্রিল ২০২১ | আপডেট: ১১:৪৬, ৬ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে লঞ্চডুবির ঘটনায় এক শিশুসহ আরও পাঁচজনের লাশ উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টা পর্যন্ত ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় এখন মৃতের সংখ্যা বেড়ে হলো ৩৫ জন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলাস্থ শীতলক্ষ্যা নদীর কয়লাঘাট এলাকায় মঙ্গলবার ভোর থেকে ৯ বছর বয়সের এক শিশুসহ একে একে পাঁচটি মরদেহ ভেসে ওঠে। পরে স্থানীয়রা তিনটি দেহ উদ্ধার করে এবং খবর পেয়ে নারায়ণগঞ্জ নৌ-থানা পুলিশ গিয়ে অপর দুটি মরদেহ উদ্ধার করে। পরে নিখোঁজদের স্বজনরা এসে লাশ শনাক্ত করলে মরদেহগুলো জেলা প্রশাসনের পক্ষ থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তাদের সবার বাড়ি মুন্সীগঞ্জ জেলায়।

এর আগে রোববার (৪ এপ্রিল) বিকেল ৫টা ৫৬ মিনিটে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনাল থেকে সাবিত আল হাসান নামে লঞ্চটি অর্ধশতাধিক যাত্রী নিয়ে মুন্সীগঞ্জ লঞ্চ টার্মিনালের উদ্দেশ্যে ছেড়ে যায়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শীতলক্ষ্যা নদীর কয়লাঘাট এলাকায় পৌঁছলে একটি বালুবাহী কার্গোর ধাক্কায় লঞ্চটি নদীতে তলিয়ে যায়। এ ঘটনায় সোমবার (৫ এপ্রিল) লঞ্চটি উদ্ধারসহ রাত পর্যন্ত ঘটনাস্থল থেকে ৩০ জনের মরদেহ উদ্ধার করা হয়।

 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি