ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দুই ধানক্ষেতে মিলল মরদেহ, রহস্যোদ্ঘাটনে ব্যস্ত পুলিশ

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৬, ২৭ আগস্ট ২০২১ | আপডেট: ১৩:১৭, ২৭ আগস্ট ২০২১

জয়পুরহাটে ধান ক্ষেত থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ আগস্ট) সকালে জেলার পাঁচবিবি উপজেলার ছালাখুর এলাকার ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবক (২৮) ও ক্ষেতলাল উপজেলার দাশরা এলাকার আরও একটি ধান ক্ষেত থেকে গোলাম মওলা নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব সত্যতা নিশ্চিত করে জানান, সকালে ছালাখুর এলাকার কয়েকজন কৃষক মাঠে কাজ করতে যাওয়ার সময় রাস্তার পাশে ধান ক্ষেতে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে যে, তাকে হত্যার পর কে বা কারা ধান ক্ষেতে ফেলে রেখে গেছে। তবে এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

অপরদিকে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নৃরেন্দ্রনাথ মন্ডল জানান, ক্ষেতলাল উপজেলার দাশরা গ্রাম থেকে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে গোলাম মওলা (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সম্ভবত তাকে হত্যা করে দুবৃত্তরা পালিয়ে যায়। 

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা জানান, ঘটনা দুটির রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি