ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে দুই প্লাটুন বিজিবি মোতায়েন

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৩, ১৪ অক্টোবর ২০২১ | আপডেট: ২০:১৪, ১৪ অক্টোবর ২০২১

নোয়াখালীতে শারদীয় দুর্গাপূজা উৎসব উপলক্ষে নিরাপত্তা জোরদার করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার নয়টি উপজেলায় ২১ জন ম্যাজিস্ট্রেট ও ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। সম্প্রতি কুমিল্লায় একটি মন্দিরে পবিত্র কোরআন অবমাননাকে কেন্দ্র করে ছড়িয়ে পড়া সংঘর্ষের ঘটনায় বৃহস্পতিবার (১৪ অক্টোবর) থেকে নোয়াখালীতে এই নিরাপত্তা জোরদার করা হয়।

এদিন জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, জেলার বড় উপজেলাগুলোতে তিনজন ম্যাজিস্ট্রেট ও জেলা শহরের বাইরে ছোট উপজেলাগুলোতে ২ জন করে মোট ২১ জন ম্যাজিস্ট্রেট নিরাপত্তার জন্য কাজ করবে। ম্যাজিস্ট্রেট-এর পাশাপাশি সার্বিক নিরাপত্তার জন্য দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, দুই প্লাটুন বিজিবি ৬টি ভাগে কাজ করছে। সকল ধরনের পরিস্থিতি মোকাবেলায় পূজা মণ্ডপগুলোতে তাদের টহল অব্যাহত রয়েছে। এছাড়াও র‌্যাবের ২টি দল টহলে রয়েছে।

জেলা প্রশাসক খোরশেদ আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দেশের সার্বিক পরিস্থিতির উপর নির্ভর করে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেজন্য ২১ জন ম্যাজিস্ট্রেটসহ ২ প্লাটুন বিজিবি নিরাপত্তার জন্য মাঠে কাজ করবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি