ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঠাকুরগাঁওয়ে স্ত্রীকে পাশবিক নির্যাতন, স্বামী গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৯, ১৩ নভেম্বর ২০২১

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা মুন্সিপাড়া গ্রামে স্ত্রীকে পাশবিক নির্যাতনের অভিযোগে সোহেল রানা (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ৯৯৯-এ খবর পেয়ে শুক্রবার রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নির্যাতিত নারীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয় বলে নিশ্চিত করেন সদর থানার ওসি তানভিরুল ইসলাম।  

নির্যাতিতার পরিবারের সদস্যরা জানান, প্রায় ৫ বছর আগে ওই নারীর সঙ্গে সোহেল রানার প্রেমের সম্পর্কের জেরে বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে একটি কন্যা সন্তানও জন্ম নেয়। যার বয়স এখন ৩ বছর। তবে বিয়ের পর থেকে সোহেল ও তার পরিবারের সদস্যরা যৌতুকের জন্য মারপিট করে আসছিল গৃহবধূকে। এর প্রেক্ষিতে নির্যাতিতার পরিবার আদালতে যৌতুক নিরোধ আইনে মামলাও করেন। ওই মামলায় আদালত সোহেলকে জেল হাজতে পাঠিয়ে দেয়। পরে আদালত আপোষ-মীমাংসা শর্তে জামিনে মুক্তিও দেয় তাঁকে।

পরিবারের অভিযোগ, কিন্তু আদালতের আদেশ অমান্য করে সোহেল তার স্ত্রীকে হত্যার পরিকল্পনা করে এবং শুক্রবার রাতে পরিবারের সদস্যরা মিলে তাঁর ওপর পাশবিক নির্যাতন চালায়। লোহার রড দিয়ে পিটিয়ে তার একটা হাত ভেঙ্গে দেয় এবং শরীরের বিভিন্ন অংশে, মাথায়, চোখে গুরুতর জখম করে। পরে পুলিশের সহযোগিতায় তাঁকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, ৯৯৯-এ খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখান থেকে ওই নারীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করি। এ সময় তার স্বামীকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি