ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

পরকীয়ার জেরে প্রেমিক খুন, প্রেমিকাসহ গ্রেফতার ৩

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩০, ১১ মার্চ ২০২২

গ্রেফতারকৃত দুই আসামি

গ্রেফতারকৃত দুই আসামি

নাটোরের লালপুরে ত্রিভুজ পরকীয়া প্রেমের জেরে জুয়েল হোসেনকে হাত-পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যাকাণ্ডে প্রেমিকাসহ অভিযুক্ত তিন হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার লালপুরের দিলালপুর গ্রাম থেকে জিয়ারুলের স্ত্রী পরকীয়া প্রেমিকা সেলিনা বেগমকে গ্রেফতার করা হয়। 

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে অপর প্রেমিক মেহেদী হাসান লিটন ও সেলিনার সৎ ছেলে মেহেদি হাসান নামে দুইজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। 

শুক্রবার দুপরে নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

তিনি জানান, সেলিনা বেগমের সঙ্গে মেহেদী হাসান লিটন ও জুয়েল হোসেনের ত্রিভুজ পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। বিষয়টি নিয়ে সেলিনার সৎ ছেলে মেহেদি হাসান তার মায়ের প্রেমিক জুয়েলকে তাদের বাড়িতে যাতায়াত করতে নিষেধ করেন। কিন্তু জুয়েল তাদের কোনো কথা মানতে নারাজ। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এরই এক পর্যায়ে সেলিনা বেগম, লিটন ও মেহেদী হাসান মিলে জুয়েলকে মেরে ফেলার পরিকল্পনা করেন। সেই পরিকল্পনা মতোই প্রেমকিা সেলিনা বেগম ৩ মার্চ রাতে জুয়েলকে বাড়িতে ডেকে নেন। এক পর্যায়ে তাকে ঘুমের ঔষধ খাওয়ান। জুয়েল ঘুমিয়ে পড়ার পর  লিটন, সেলিনা বেগম ও তার সৎ ছেলে মেহেদি একত্রিত হয়ে জুয়েলের হাত পায়ের রগ কেটে এবং কুপিয়ে হত্যা করে তার বাড়ির পাশের একটি জমিতে ফেলে রেখে আসেন।

পরদিন ৪ মার্চ সকালে স্থানীয়দের দেয়া খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে এবং উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জুয়েলের মৃত্যু হয়। ঘটনার পর থেকে নাটোর পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযানে নামে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বৃহস্পতিবার রাতে তিন আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি