ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১, || চৈত্র ২৯ ১৪২৭

এবার ইভ্যালিতে কেনা যাবে হুন্দাই গাড়ি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২০, ২২ ডিসেম্বর ২০২০

দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম লিমিটেড-এর সাথে এবার যুক্ত হলো জনপ্রিয় গাড়ি হুন্দাই-এর বাংলাদেশের অনুমোদিত পরিবেশক ফেয়ার টেকনোলজি লিমিটেড। এর মধ্যদিয়ে হুন্ডাই ব্র্যান্ডের সিডান  (সোনাটা), এসইউভি (টাকসন, ভেন্যু), মাইক্রোবাস এবং অ্যাম্বুলেন্স (এইচ-১) এর মতো যানবাহনগুলো বড়দিন এবং নতুন বছর উপলক্ষ্যে আকর্ষণীয় অফারের মাধ্যমে ক্রয় করতে পারবেন ইভ্যালির ৪০ লাখ গ্রাহক।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে ইভ্যালি। 

এতে বলা হয়- সম্প্রতি রাজধানীর গুলশানে বিটিআই ল্যান্ডমার্ক-এ ফেয়ার টেকনোলজির সঙ্গে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর (এমওইউ) করে ইভ্যালি। চুক্তিপত্রে ইভ্যালির চেয়াম্যান শামিমা নাসরিন এবং ফেয়ার গ্রুপের চিফ ফিনান্সিয়াল অফিসার কাজী নাসির উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল বলেন- আজ আমরা অন্যতম জনপ্রিয় একটি মোটরগাড়ি ব্র্যান্ড হুন্দাই ইভ্যালিতে যুক্ত করতে পেরেছি। শীঘ্রই হুন্দাই ব্র্যান্ডের নতুন গাড়ি দেশ সেরা ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালিতে পাওয়া যাবে। আমরা আমাদের গ্রাহকদের জন্য অনলাইন অটোমোবাইল ক্রয় জনপ্রিয় এবং আকর্ষণীয় করে তুলছি। ইভ্যালি সর্বদা সেরা পণ্য এবং সেরা ব্র্যান্ড নিয়ে কাজ করে। এর মাধ্যমে গ্রাহক ইভ্যালি থেকে তার পছন্দের সেরা পণ্যটি সংগ্রহ করতে পারবে।

এ সময় ফেয়ার টেকনোলজির পরিচালক মুতাসসিম দাইয়ান বলেন- আমরা আমাদের গ্রাহকদের সাথে যানবাহন ও যানবাহনের বাহিরে আজীবন অংশীদারিত্ব প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। জন-জীবনে আমরা আমাদের গ্রাহকদের একটি বিরামহীন, নিরাপদ অটোমোবাইল কেনার অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করছি। তাই আমরা ইভ্যালির মতো একটি গ্রাহক বান্ধব ই-কমার্স প্ল্যাটফর্ম এর সাথে যুক্ত হয়েছি। অদূর ভবিষ্যতে, আমরা গ্রাহকদের মাঝে হুন্দাইয়ের পরিবেশ-বান্ধব যানগুলো (হাইব্রিড, প্ল্যাগ-ইন হাইব্রিড এবং সম্পূর্ণ বৈদ্যতিক) সম্প্রসারণের জন্য চেষ্টা করবো।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জদ আলম, ফেয়ার গ্রুপের বিপণন বিভাগের প্রধান জে এম তাসলিম কবির, ফেয়ার টেকনোলজির বিক্রয় বিভাগের প্রধান আবু নাসের মাহমুদ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি