ঢাকা, রবিবার   ২৫ জুলাই ২০২১, || শ্রাবণ ৯ ১৪২৮

প্রেজেন্টেশন স্কিলের ওপর এনডিইউবি বিজনেস ক্লাবের ওয়েবিনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১১, ২৫ ফেব্রুয়ারি ২০২১

নটর ডেম ইউনিভার্সিটি বাংলাদেশ বিজনেস ক্লাবের উদ্যোগে ‘প্রেজেন্টেশন উইজার্ড’ নামক একটি ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে। একাডেমিক ও প্রফেশনাল প্রেজেন্টেশনের দক্ষতা ও কার্যকারিতা বৃদ্ধির লক্ষ্যেই এটি আয়োজন করা হয়। নটর ডেম ইউনিভার্সিটি বাংলাদেশের অফিসিয়াল পেইজ থেকে ফেইসবুক লাইভের মাধ্যমে সেশনটি অনুষ্ঠিত হয়।

নটর ডেম ইউনিভার্সিটি বাংলাদেশের ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের প্রভাষক, সামি হোসেন চিশতি অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। সেশনটির সঞ্চালনায় ছিলেন নটর ডেম ইউনিভার্সিটি বাংলাদেশের ব্যাবসায় প্রসাশন বিভাগের প্রভাষক ও নটর ডেম ইউনিভার্সিটি বাংলাদেশ বিজনেস ক্লাবের কো-মডারেটর কামরুল ইসলাম। 

সেশনটিকে অনুপ্রাণিত করার জন্য বক্তব্য রাখেন নটর ডেম ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর প্যাট্রিক ড্যানিয়েল গ্যাফনি, সিএসসি এবং ক্লাব-কোঅর্ডিনেটর সিস্টার সাগরিকা মারিয়া গোমেস, সিএসসি।

সেশনের প্রধান বক্তা সামি চিশতী প্রেজেন্টেশনের স্লাইড তৈরীর বিভিন্ন কৌশলগত দিক বিশ্লেষণ করেন, প্রস্তুতি গ্রহণের জন্য কিছু ব্যতিক্রমী নির্দেশনা দেন এবং প্রেজেন্টেশন ডেলিভারিকে আকর্ষণীয় ও কার্যকরী করে তুলতে কী কী করণীয় সে বিষয়ে আলোকপাত করেন। ৫৫-৬০ জন লাইভ সেশনে অংশ নিলেও ইতোমধ্যে সেশনটি কয়েক হাজার দর্শকশ্রোতাদের কাছে পৌঁছে ব্যপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। প্রশ্ন-উত্তর পর্বের মাধ্যমে লাইভ সেশনটি শেষ হয়।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি