ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ইউটিউবে ঝড় তুলল সিমলার ‘নিষিদ্ধ প্রেম’!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৮, ১৯ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৮:১৯, ১৯ ডিসেম্বর ২০২১

নিষিদ্ধ প্রেমের গল্পে চিত্রনায়িকা সিমলা

নিষিদ্ধ প্রেমের গল্পে চিত্রনায়িকা সিমলা

ইউটিউবে রীতিমত ঝড় তুলে ফাটিয়ে দিয়েছে চিত্রনায়িকা সিমলার নতুন ছবি ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। দর্শক-ভক্তদের মুগ্ধ করে দারুণ সাড়া জাগিয়েছে তরুণ নির্মাতা রুবেল আনুশ পরিচালিত ও নায়িকা সিমলা অভিনীত সিনেমাটি।

সম্প্রতি সেন্সর বোর্ডে ‘প্রেমকাহন’ নামে জমা পড়লেও ছবিটিকে সর্বসাধারণের জন্য সিনেমা হলে প্রদর্শনের অনুপযুক্ত ঘোষণা করে বোর্ডের সদস্যরা। পরবর্তীতে ছবিটি ইউটিউবে মুক্তি দেন পরিচালক।

গত ২৫ নভেম্বর লাইভ রেডিও নামের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ছবিটি। মুক্তির পর থেকেই দারুণ সাড়া ফেলে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সেই ধারাবাহিকতায় মুক্তির ২৫ দিনেই ১০ লক্ষাধিক ভিউ হয় ছবিটি। যা ইউটিউবে বাংলা সিনেমা মুক্তির ক্ষেত্রে অনন্য এক রেকর্ড।

এমন অর্জনে উচ্ছ্বসিত ছবির পরিচালক রুবেল আনুশ। তরুণ এই নির্মাতা দর্শকদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘দর্শকের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। তারা আমার সিনেমাটিকে ভালবেসেছেন, দেখেছেন। অনেকে অনেক ভালো ভালো মন্তব্যও করেছেন। যা আমার জন্য প্রেরণার। ছবিটি নিয়ে এত দ্রুত এত ভাল রেসপন্স আসবে ভাবতে পারিনি। সবাই বাংলাদেশি সিনেমার সঙ্গে থাকুন।’

এদিকে, সিনেমাটি দেখে কমেন্ট করেছেন ১২শ জন। তাঁদের মধ্যে অনেকেই লিখেছেন, ফাটিয়ে দিয়েছে ছবিটি। আবার কয়েকজনে সমালোচনাও করেছেন। লিখেছেন, ছবির গুল্পটা নাকি হলিউড সিনেমা মালেনা থেকে নেয়া!

অনেকেই আবার সিনেমার শেষ দৃশ্যের গান ও অভিনয়কে ‘হৃদয়বিদারক’ আখ্যা দিয়েছেন। লিখেছেন, কান্না চেপে ধরে রাখতে পারিনি। কেউ আবার লিখেছেন, অসাধারণ কোরিওগ্রাফি, ন্যাচারাল অভিনয়। অসাধারণ কাজ।

এ নিয়ে আপ্লুত রুবেল আনুশ বলেন, ‘আমরা ছবিটি হলে আনতে চেয়েছিলাম। সেটা পারিনি। ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু কেউই সেন্সর ছাড়পত্র ছাড়া চালাতে রাজি নন। তাই ইউটিউবেই ছবিটি মুক্তি দিয়েছি। সেখান থেকে যে ফিডব্যাক পেয়েছি, তা সত্যিই আমাকে ভালো কাজের জন্য সাহস যোগাচ্ছে।’

ইউটিউবে ঝড় তোলা আলোচিত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমায় মূলত প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমলা ও মামুন। এছাড়াও আছেন মনিরা মিঠু, সোহেল খান, মোহাম্মদ সালমান, নোভাই নোভিয়া, মুনমুন আহমেদ মুন, আকাশ মেহেদি, একে আজাদ সেতু, শিমুল খান।

সিনেমাটি প্রযোজনা করেছে আনুশ ফিল্মস। সহ-প্রযোজক রেড পিকচার্স। আর সিনেমার সংগীত পরিচালনা করেছেন সোহেল রাজ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি