ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

চীনে ৮ হাজার প্রেক্ষাগৃহে ‘বজরঙ্গি ভাইজান’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৬, ২৩ জানুয়ারি ২০১৮

বলিউড সুলতান সালমান খানের ‘ভজরঙ্গি ভাইজান’ এবার মুক্তি পেতে যাচ্ছে চীনে। সামাজিক নির্ভর এই ছবিটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছিল সারা ভারতে। পাকিস্তান থেকে ভারতে এসে আটকে পড়া এক বোবা শিশুর নিজ দেশে ফেরার গল্প নিয়ে নির্মিত ছবিটি বেশ প্রশংসা কুড়িয়েছে সব মহলে। এবার ছবিটি চীনের ৮ হাজারেরও বেশি প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পেতে চলেছে।

কবির খান পরিচালিত ছবিটি আগামী ২ মার্চ, চীনা ল্যান্টার্ন ফেস্টিভ্যালে মুক্তি দেওয়া হবে। এই প্রথম সালমান অভিনীত কোনও ছবি চীনে মুক্তি পাচ্ছে, এমনটিই জানিয়েছেন ছবিটির পরিবেশনা সংস্থা। সম্প্রতি ভারতীয় সিনেমার গুরুত্বপূর্ণ বাজার ও বক্স অফিস আয়ের উৎস হিসেবে উঠে এসেছে চীন। কিছুদিন আগে আমির খান অভিনীত চলচ্চিত্র ‘দঙ্গল’ সেখানে বেশ জনপ্রিয়তা পায়।

সংস্থার মুখপাত্র জানান, ভারত-চীন যৌথ প্রযোজনার কাজ এগিয়ে চলছে। এর মধ্যেই, ভারতের অন্যতম জনপ্রিয় সুপারস্টারের ছবি সেখানে মুক্তি পেতে চলেছে। তাঁর দাবি, সীমান্ত পেরিয়ে সৌহার্দ্য ও বন্ধুত্বের প্রেক্ষাপটে নির্মিত এই ছবি চীনে জনপ্রিয় হবে।
প্রসঙ্গত, ২০১৫ সালের জুলাই মাসে ভারতে ৪,২০০টি প্রেক্ষাগৃহে এবং বিদেশের সাতশোর বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘বজরঙ্গি ভাইজান’।

এসি/ এমজে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি