ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

কঙ্গনার প্রেমে ৬৪ বছরের অনিল কাপুর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪১, ২২ ডিসেম্বর ২০২১

বিটাউনের সবচেয়ে বিতর্কিত অভিনেত্রীর তকমা কঙ্গনা রানাওয়াতকে দেওয়াই যায়। বলিপাড়ার এবারের গুঞ্জন তার প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন ৬৪ বছরের বলিউড অভিনেতা অনিল কাপুর। এমনকি তাকে পাওয়ার জন‍্য নাকি ৩৮ বছরের সংসার ভেঙ্গে নিজের স্ত্রীকেও ডিভোর্স দিতে রাজি তিনি। ভারতের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘কফি উইথ করণ’ এর সিজন তিন এ এমন গুঞ্জনের সূত্রপাত হয়।

অনুষ্ঠানের এই পর্বটি সম্প্রচারিত হয়েছিল ২০১০ সালের ১২ ডিসেম্বর। সেই পর্বে অতিথি হিসেবে এসেছিলেন অনিল কাপুর, কঙ্গনা রানাউত ও সঞ্জয় দত্ত। সেখানেই করণ মজা করে অনিলের কাছে জানতে চেয়েছিলেন, কার জন্য তিনি সুনীতার সঙ্গে তার এতদিনের সম্পর্কের দাঁড়ি টানতে পারেন। 

উত্তরে অনিলও রসিকতা করে কঙ্গনার দিকে আঙুল তোলেন এবং তার নাম বলেন। যা শুনে করণের সরস টিপ্পনী ছিলো, ‘‘কঙ্গনা, এটা জেনে তোমার উদ্বিগ্ন হওয়া উচিত।’’ সেই কথা শুনে কঙ্গনাও অট্টহাসিতে অনুষ্ঠান মাতিয়ে তোলেন।

সম্প্রতি গোটা অনুষ্ঠান থেকে কেবল এই অংশটুকুর ভিডিও হঠাৎই ভাইরাল হয়ে যায়। আর সেই ছোট্ট ভিডিওই ছড়িয়ে দিয়েছে অনিল-কঙ্গনার বিয়ের খবর! 

অবশ্য এমন গুঞ্জন বলিউডে নতুন নয়। তারকাদের নিয়ে নানা সমালোচনা মাঝে মাঝেই ছড়িয়ে পড়ে আলোর বেগে। তবে যত দ্রুত ছড়ায় তা মিলিয়ে যেতেও সময় নেয় না। কেননা ততদিনে তার জায়গায় এসে জোটে কোনও অন্য গুঞ্জন।

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি