ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভারতীয় সংস্কৃতি অঙ্গনে বছরজুড়ে বিচ্ছেদে কারা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৮, ৩১ ডিসেম্বর ২০২১

চলতি বছরে একাধি তারকা দম্পতি সম্পর্কের ইতি টেনেছেন। কেউ সম্পর্ক শেষ করেও বন্ধুত্বের পথ বেছে নিয়েছেন। কেউ আবার বন্ধ করেছেন মুখ দেখাদেখি। চলুন জেনে নিই, ২০২১-এ সম্পর্ক ভেঙে শিরোনামে কারা?

২০২১ জুড়ে ভারতের সংস্কৃতি অঙ্গনের অনুরাগীরা যেমন অনেক তারকা দম্পতিদের ঘর বাঁধতে দেখেছেন, তেমনই একাধিক তারকা জুটিকে আলাদা হতেও দেখেছেন। কারও বিচ্ছেদে চোখের পানি ফেলেছেন তাদের অনুরাগীরা, আবার কারও বিচ্ছেদের ঘোষণায় তোলপাড় হয়েছিলো পুরো দেশ ও রাজনীতি। 

নুসরাত জাহান ও নিখিল জৈন

সাংসদ টালি অভিনেত্রী নুসরাত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন তাদের দুই বছরের বৈবাহিক সম্পর্কের ইতি টানেন। কলকাতার আদালত তাদের বিয়েটিকে অবৈধ ঘোষণা করার পরে নিখিল-নুসরাতের সম্পর্কের আইনি লড়াই থামে। বিয়ে অবৈধ ঘোষণা করা হয় কারণ, এই জুটি তুরস্কে বিয়ে সারেন এবং ভারতে সেই আন্তঃধর্মীয় বিয়ে রেজিস্টার হয়নি। বিচ্ছেদের কারণে সাবেক এই জুটির মুখ দেখাদেখি একরকম বন্ধই বলা চলে। 

অনুপম রায় ও পিয়া চক্রবর্তী

চলতি বছরের নভেম্বরে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন বাংলার জনপ্রিয় গায়ক এবং সঙ্গীত পরিচালক অনুপম রায়। টুইট করে স্ত্রী পিয়ার সঙ্গে বিবাহিত জীবনের ইতি ঘোষণা করেন তিনি। বিবাহিত সম্পর্কে না থাকলেও বন্ধুত্বের সম্পর্ক অটুট থাকবে বলে জানান।

দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়

আলাদা থাকতে শুরু করেছিলেন নভেম্বরেই। তখনই দীর্ঘ ৮ বছরের বৈবাহিক জীবনে দাঁড়ি পড়তে চলেছে এমনটাই ইঙ্গিত পাওয়া যায় তাদের। এরপরই গণমাধ্যমে জানান, একসঙ্গে থাকছেন না তারা।

আমির খান ও কিরণ রাও

বলিউড তারকা আমির খান এবং পরিচালক কিরণ রাও বিয়ের ১৫ বছর পর বিচ্ছেদ ঘোষণা করেন। এই জুটির এক ছেলে রয়েছে, আজাদ। তারা আজাদের জন্য সহ-অভিভাবকত্বের সিদ্ধান্ত নিয়েছেন।

সুস্মিতা সেন ও রহমান শল

খুব সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্ট করে অভিনেত্রী সুস্মিতা সেন তার প্রেমিক রহমান শলের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে শিলমোহর দেন। তিনি পোস্টে লেখেন, ‘‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম, বন্ধুই থাকলাম!! সম্পর্ক অনেকদিন আগেই শেষ হয়ে গিয়েছিল... ভালবাসা রয়ে গেল!!’’

হানি সিংহ ও শালিনী সিংহ

শালিনী সিংহ তার স্বামী এবং র‌্যাপার হানি সিংহের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন। এরপর চলতি বছরের আগস্টে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। এই প্রাক্তন দম্পতি ছোটবেলার বন্ধু ছিলেন। তারা ২০১১ সালের ২৩ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন।

কীর্তি কুলহারি ও সাহিল সেইগল

কীর্তি কুলহারি ১ এপ্রিল সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি জারি করে ঘোষণা করেন স্বামী সাহিল সেইগলের সঙ্গে বিচ্ছেদের কথা। তারা পারস্পরিকভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান। ‘পিঙ্ক’ খ্যাত অভিনেত্রী ইনস্টাগ্রামে পোস্ট করে বলেন, ‘‘আমি এখন অনেকটা ভাল আছি।’’

নিশা রাওয়াল ও কর্ণ মেহরা

টেলিভিশনের জনপ্রিয় তারকা জুটি নিশা রাওয়াল ও কর্ণ মেহরা। চলতি বছরে ইতি টানেন ৮ বছরের বিবাহিত সম্পর্কে। একে অপরের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ আনার পর এই দম্পতি বর্তমানে বিবাহবিচ্ছেদের মধ্য দিয়ে যাচ্ছেন।

সামান্থা রুথ ও নাগা চৈতন্য

আলাদা হন দক্ষিণী তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যও। সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করে দু'জনেই বিচ্ছেদের কথা জানান। বিবৃতিতে দুই তারকা লেখেন, ‘‘নিজেদের পথে এগিয়ে চলার জন্য' তারা এই সম্পর্ক থেকে বেরিয়ে আসছেন।’’ 

সূত্র: এবিপি আনন্দ, সংবাদ প্রতিদিন
এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি