ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

স্থায়ী জামিন পেলেন অভিনেত্রী মিথিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৩, ৩ ফেব্রুয়ারি ২০২২

রাজধানীর ধানমন্ডি থানায় অর্থ আত্মসাতের অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিরুদ্ধে দায়ের করা মামলায় স্থায়ী জামিন পেয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

বৃহস্পতিবার মিথিলা তার আইনজীবীর মাধ্যমে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে ঢাকার চিফ মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিম পুলিশ প্রতিবেদন দাখিল পর্যন্ত মিথিলার এই জামিন মঞ্জুর করেন। 

এর আগে গত ১৩ ডিসেম্বর হাইকোর্ট থেকে আট সপ্তাহের আগাম জামিন পেয়েছিলেন তিনি।

গত বছর ৪ ডিসেম্বর ইভ্যালির প্রতারিত গ্রাহক সাদ স্যাম রহমান ধানমন্ডি থানায় মিথিলাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেন। ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামিমা নাসরিন, গায়ক তাহসান খান ও অভিনেত্রী শবনম ফারিয়াকেও এই মামলায় আসামি করা হয়।

মামলার অভিযোগে লেখা হয়, তাহসান, মিথিলা ও ফারিয়া ইভ্যালির বিভিন্ন পদে ছিলেন। তাদের কথায় অনুপ্রাণিত হয়ে তিনি ৩ লাখ ১৮ হাজার টাকা বিনিয়োগ করেছিলেন। সেলিব্রেটিদের কথায় প্রভাবিত হয়ে তিনি প্রতারিত হয়েছেন বলে মামলার অভিযোগে উল্লেখ করেন।

তাহসান ইভ্যালির গুডউইল অ্যাম্বাসেডর ছিলেন। কোম্পানির লাইফস্টাইল পণ্যের সঙ্গে যুক্ত ছিলেন মিথিলা। ফারিয়া ছিলেন প্রধান জনসংযোগ কর্মকর্তা। জালিয়াতির অভিযোগে আরেক মামলায় রাসেল ও শামিমা এখন কারাগারে আছেন।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি