ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

প্রেমিকার গানে মুগ্ধ হৃত্বিক, কী লিখলেন সোশ্যাল মিডিয়ায়?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৪, ১৯ জুন ২০২২

প্রেমের জোয়ারে ভাসছেন হৃত্বিক। গত কয়েক মাস ধরেই বলিউডে চর্চার শেষ নেই হৃত্বিক রোশনের নতুন প্রেম নিয়ে। সুজানের সঙ্গে ডিভোর্সের পর একাই দিব্বি কাটাচ্ছিলেন। তবে ‘কহো না প্যায়ার হ্যায়’ অভিনেতার জীবনে ফের বসন্ত এসেছে। 

জনসমক্ষে সাবার হাত শক্ত করে ধরে হৃতিক আগেই বুঝিয়ে দিয়েছেন ‘বেশ করেছি প্রেম করেছি’। গত মাসেই করণ জোহরের বার্থ ডে পার্টিতে সাবার হাত ধরেই পৌঁছেছিলেন এই তারকা। সোশ্যাল মিডিয়াতেও তাদের প্রেম জমজমাট।

পরস্পরের সোশ্যাল মিডিয়া পোস্টে নিয়মিত মন্তব্য করেন হৃত্বিক-সাবা। একে অপরকে ভরিয়ে দেন প্রশংসায়। অভিনয়ের পাশাপাশি সাবা সুগায়িকাও। আর প্রেমিকার গলার গান শুনে খুশিতে ডগমগ হৃতিক। 

ইনস্টাগ্রামে শনিবার সাবা শেয়ার করেন তার নতুন গানের ভিডিও। সঙ্গে লেখেন একটি দীর্ঘ পোস্ট। 

সাবার কথায় গান ঠিক যেন টাইম মেশিন, এটা মানুষকে পুরোনো দিনের কথা মনে করিয়ে দেয়। ঠিক যেমনভাবে এই গানটা সাবাকে মনে করিয়ে দিয়েছে ১০ বছর আগেকার সাবার কথা, ছোট্ট সাবার স্বপ্নের কথা, তার জার্নির কথা।

সাবার এই গান ইনস্টাগ্রামে শেয়ার করে হৃত্বিক লেখেন, ‘‘এটা খুব সুন্দর হয়েছে।’’ সঙ্গে জুড়ে দেন একটা লাল হৃদয়। এখানেই শেষ নয়, সাবার এই পোস্টের কমেন্ট বক্সে হবু বউমার গানের গলার তারিফ করতে দেখা গেল রাজেশ রোশনকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি